নিজস্ব প্রতিবেদন : ​শ্যুটিং বন্ধ থাকায়, রোজগারও বন্ধ। সেই কারণে মুম্বই ছেড়ে পঞ্জাবে ফিরে যেতে চান। পঞ্জাবে গিয়ে যে কোনও ধনের কাজ করে সংসার চালাতে যান বলে আর্থিক সাহায্যের আবেদন করেন বেগুসরাই অভিনেতা রাজেশ কারির। ফেসবুকে সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর রাজেশ কারিরের সহঅভিনেত্রী শিবাঙ্গী যোশি তাঁর অ্যাকাউন্টে ১০ হাজার জমা করেন। এমনকী, রাজশ কারিরের অসুবিধার কথা শুনে, তাঁকে পঞ্জাবে ফেরত পাঠানোর ব্যবস্থা করবেন বলে আশ্বাস দেন সোনু সুদ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : মাস্ক পরেননি কেন? মহামারীর মধ্যে মানুষকে ভুল বার্তা দিচ্ছেন এই তারকারা, আক্রমণ 'সইফিনা'-কে


এরপরই ফের মুখ খোলেন রাজেশ। তিনি বলেন,বর্তমানে তাঁর আর সাহায্যের প্রয়োজন নেই। তাঁর ভিডিয়ো দেখে, মানুষ যেভাবে পাশে দাঁড়িয়েছেন, সেজন্য তিনি কৃতজ্ঞ। এমনকী, লকডাউনের পর নিজের জীবন শেষ করে দেবেন বলেও এক সময় তিনি ভাবনাচিন্তা করেন বলে জানান রাজেশ। তবে প্রত্যেকের সাহায্য পেয়ে, জীবন শেষ করে দেওয়া নয়, নতুন করে বাঁচবেন বলে সিদ্ধান্ত নেন বলেও জানান টেলিভিশনের এই অভিনেতা।


আরও পড়ুন : গার্হস্থ হিংসার বিরুদ্ধে রুখে দাঁড়াচ্ছেন সোনু সুদ, ফের বড় পদক্ষেপ অভিনেতার



এসবের পাশাপাশি তিনি আরও বলেন, বর্তমানে তাঁর বয়স ৫০। এই বয়সে অভিনয় ছাড়া অন্য কিছু তিনি শেখেননি। তাই কেউ যদি তাঁকে প্রতি মাসে ১ লক্ষ দিয়ে বলেন, প্রতিদিন ৬ ঘণ্টা করে একটি চেয়ারে বসে থাকতে হবে, তা পারবেন না তিনি। কারণ তিনি জানেন না সেই নিয়ম। ফলে মুম্বই ছেড়ে পঞ্জাবে গিয়ে স্থানীয় ছবিতে অভিনয় করবেন বলেই সিদ্ধান্ত নিয়েছিলেন বলে জানান রাজেশ কারির।