ওয়েব ডেস্ক: ক্যাটরিনা কাইফের 'বার বার দেখো' বনাম নওয়াজউদ্দিন সিদ্দিকির 'ফ্রিকি আলি'। বক্স অফিসের এই লড়াইটায় হতাশ হতে হচ্ছে দুটো সিনেমাকেই। দুটো একেবারে ভিন্ন স্বাদের ছবি কিছুটা অন্য কারণে হতাশ হল। দুটো সিনেমাই প্রত্যাশার কাছাকাছি ব্যবসা করতে পারেনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- 'বার বার দেখো' থেকে বাদ 'ব্রা দৃশ্য'!


করণ জোহরের ধর্মা প্রডোকাশনের ব্যানারে তৈরি 'বার বার দেখো'-র ৫০ কোটি টাকা বাজেট। কিন্তু প্রথম তিনদিনে ক্যাটরিনা-সিদ্ধার্থের এই সিনেমা মাত্র ২১.১৬ কোটি টাকার মত ব্যবসা করতে পেরেছে। ছবিকে নিয়ে দর্শকদের প্রতিক্রিয়া তাতে আগামী দিনেও 'বার বার দেখো'-কে নিয়ে বিশেষ আশা নেই। তবে বড় প্রযোজনা সংস্থার ব্যানারে হওয়ায় স্যাটেলাইট, মিউজিক সত্ত্ব থেকে যা টাকা এসেছে, তাতে হয়তো ফ্লপ হবে না এই সিনেমা। তবে 'বার বার দেখো'-র ব্যবসা ক্যাটরিনার কাছে খুব একটা সুখবর আনবে না। চলতি বছর ক্যাটরিনার অপর একটা ছবি 'ফিত্তুর' সুপারফ্লপ করে। তারপর 'বার বার দেখো'-কে নিয়ে খুব আশা ছিল ক্যাট ভক্তদের। ক্যাটরিনার ছবির প্রচারের কাজে কার্যত প্রাণপাত করেন। বিকিনি দৃশ্য, সেন্সর নিয়ে নানা খবর নিয়ে 'বার বার দেখো' নিয়ে উত্‍সাহও তৈরি হয়।  কিন্তু না, সুখবর আনতে পারল না নিত্যা মেহেরার এই সিনেমা।


আরও পড়ুন- সেন্সরের বিরুদ্ধে প্রতিবাদে অন্তর্বাস ছাড়া প্রকাশ্যে প্রিয়া মালিক



অন্যদিকে, সোহেল খানের প্রযোজনায় তৈরি হওয়া 'ফ্রিকি আলি' সমালোচকদের কাছে পজেটিভ রিভিউ পেলেও ব্যবসা সেভাবে করতে পারছে না। ১৯ কোটি টাকা বাজেটের 'ফ্রিকি আলি'মাত্র ৮.৬০ কোটি টাকার ব্যবসা করেছে। মানে খরচের টাকা তুলতে হলেও নওয়াজের এই সিনেমাকে অনেক দূর যেতে হবে।