সেন্সরের বিরুদ্ধে প্রতিবাদে অন্তর্বাস ছাড়া প্রকাশ্যে প্রিয়া মালিক

প্রচার না সেন্সর, সেটা পরে ভাবা যাবে। কিন্তু প্রাক্তন বিগ বস প্রতিযোগী প্রিয়া মালিক যা করলেন তাতে এই মুহূর্তে ভাইরাল খবর। সেন্সর বোর্ডের বিরুদ্ধে প্রতিবাদ করে প্রকাশ্যে 'ব্রা' ছাড়া ঘুরলেন প্রিয়া।

Updated By: Aug 30, 2016, 04:01 PM IST
সেন্সরের বিরুদ্ধে প্রতিবাদে অন্তর্বাস ছাড়া প্রকাশ্যে প্রিয়া মালিক

ওয়েব ডেস্ক: প্রচার না সেন্সর, সেটা পরে ভাবা যাবে। কিন্তু প্রাক্তন বিগ বস প্রতিযোগী প্রিয়া মালিক যা করলেন তাতে এই মুহূর্তে ভাইরাল খবর। সেন্সর বোর্ডের বিরুদ্ধে প্রতিবাদ করে প্রকাশ্যে 'ব্রা' ছাড়া ঘুরলেন প্রিয়া। 'ব্রা' হীন অবস্থায় ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় প্রিয়া লিখেছেন, 'পোশাকের ভিতর দিয়ে ব্রা দেখা গেলে, সেটা আমাদের সমাজের পক্ষে অশোভন। আর আমার এই পোশাকের মধ্যে দিয়ে ব্রা দেখা যেত, তাই অন্তর্বাস ছাড়াই ঘুরছি'।

প্রিয়া রাগের কারণ, ক্যাটরিনা কাইফ-সিদ্ধার্থ মালহোত্রার মুক্তির অপেক্ষায় থাকা ছবি 'বার বার দেখো'-র কয়েকটি দৃশ্য সেন্সর বোর্ডের কোপে পড়েছে। ক্যাটরিনার এই রোমান্টিক কমেডি সিনেমা বেশ কয়েকটি দৃশ্যে ব্রা ও ব্রেসিয়ারের দৃশ্য আছে। সঙ্গে বেশ কয়েকবার বলা হয় অ্যাডাল্ট কমিক সিরিজ সবিতা ভাবি-র কথা। আর তাই সেন্সর বোর্ড 'বার বার দেখো'-থেকে ওই দৃশ্যগুলি ছেঁটে ফেলার প্রস্তাব দেয়।  

 

Because wearing a visible #bra would be indecent. #FreeTheNipple

A photo posted by Priya Malik (@priyasometimes) on

প্রিয়া মালিক বিতর্কিত বেশ কারণে খবরে এসেছেন। তার এই প্রতিবাদ কতটা সেন্সরশিপের বিরুদ্ধে আর কতটা প্রচারের জন্য সেটা নিয়ে প্রশ্ন উঠছে।  ‘জয় গঙ্গাজল’, 'আলিগড়', 'অ্যাঙ্গরি ইন্ডিয়ান গডেস'-এর মত উড়তা পাঞ্জাব ছবির সেন্সরের পর এই ইস্যুটির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে নানা রকম অভিনব প্রতিবাদ জানিয়েছেন অনেকে।মতো ছবিগুলো। কিন্তু প্রিয়ার প্রচারে অভিনব না হয়ে যেহেতু বেশ খোলামেলা তাই ভাইরাল হতে সময় নিল না।