জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অসুস্থ অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। মঙ্গলবার রাতে তাঁকে শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে খবর। যদিও পরিবারের তরফে গোপনীয়তা বজায় রাখা হচ্ছে। সব্যসাচী চক্রবর্তীর অসুস্থতার খবরে স্বভাবতই চিন্তিত তাঁর অনুরাগীরা। জানা গিয়েছে, মঙ্গলবার রাতে বুকে ব্যথা হয় তারকার। সঙ্গে সঙ্গে তাঁকে বাইপাসের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Lily Chakraborty: অসুস্থ লিলি চক্রবর্তী! আচমকাই হাসপাতালে...


স্বামীর হাসপাতালে ভর্তির খবরে শিলমোহর দিয়েছেন স্ত্রী মিঠু চক্রবর্তী। হাসপাতাল সূত্রে খবর, হার্টে ব্লক রয়েছে ফেলুদার। পেসমেকার বসাতে হবে। এই মুহূর্তে শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে পরিবারের তরফে অভিনেতার স্বাস্থ্য সম্পর্কে কোনওরকম বিস্তারিত তথ্য দেওয়া হচ্ছে না। তাঁদের বক্তব্য, যা বলবেন, চিকিৎসকেরাই বলবেন। আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন অভিনেতা। 


দিন দু'য়েক আগেই তাঁকে গৌরব-ঋদ্ধিমা পুত্র ধীর-এর অন্নপ্রাশনের অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যায়। নাতির মুখেভাতে বেশ খোশমেজাজেই দেখা গিয়েছিল তাঁকে। নাতি ধীরের সঙ্গে সময় কাটাতে খুবই পছন্দ করেন দাদু, এটা আগেই জানিয়েছিলেন গৌরব। তারপরেই শোনা গেল তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। কিছুদিন আগেই জানিয়েছিলেন, এখন অবসর সময় কাটাতে চান তিনি। আর অভিয়ন করবেন না। নতুনদের জায়গা ছেড়ে দেবার কথাও শোনা যায় ফেলুদার মুখে। তবে সম্প্রতি, শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরাণী’ ছবিতে অভিনয় করছেন তিনি। 



আরও পড়ুন, Manasi Sinha: ‘এটা আমাদের গল্প’, শাশ্বত-অপরাজিতার গল্প নিয়ে পরিচালকের আসনে মানসী সিনহা...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)