Lily Chakraborty: অসুস্থ লিলি চক্রবর্তী! আচমকাই হাসপাতালে...

Lily Chakraborty Health Update: বর্তমানে গুরুতর ভাবে অসুস্থ লিলি চক্রবর্তী। বিগত ১২দিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সেখান থেকে ফিরলেও এখনও পুরোপুরি সুস্থ নন তিনি।

Updated By: Mar 20, 2024, 07:04 PM IST
Lily Chakraborty: অসুস্থ লিলি চক্রবর্তী! আচমকাই হাসপাতালে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: লিলি চক্রবর্তী, ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের প্রধান চরিত্র পর্ণার সবচেয়ে কাছের এই মানুষটি। ধারাবাহিকের ঠাকুমার চরিত্রে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন বর্তমানে। তবে কয়েকদিন ধরেই আর পর্দায় দেখতে পাওয়া যাচ্ছে না তাঁকে। তবে কি এই সিরিয়াল ছাড়লেন তিনি? জানতে পারা গেছে, অসুস্থাতার কারণেই পর্দায় দেখেতে পাওয়া যাচ্ছে না তাঁকে। 

আরও পড়ুন: Manasi Sinha: ‘এটা আমাদের গল্প’, শাশ্বত-অপরাজিতার গল্প নিয়ে পরিচালকের আসনে মানসী সিনহা...
৮২ বছর বয়সী এই অভিনেত্রী আজ থেকে নয়, দীর্ঘদিন ধরে বড় পর্দায় দাপিয়ে কাজ করেছেন। পাশাপাশি ছোট পর্দাতেও তাঁর কাজের জনপ্রিয়তা দারুণ। ভানু বন্দ্যোপাধ্যায় থেকে উত্তমকুমার, একাধিক বড় অভিনেতার সঙ্গে তিনি পর্দা ভাগ করে নিয়েছেন। তবে বর্তমানে গুরুতর ভাবে অসুস্থ তিনি। বিগত ১২দিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সেখান থেকে ফিরলেও পুরোপুরি সুস্থ নন তিনি। হাঁপানির সমস্যা, হাই ব্লাড সুগার ও সিওপিডি (ফুসফুসের সমস্যা)-তে আক্রান্ত বর্ষীয়ান অভিনেত্রী। তাই আপাতত বাড়িতেই চিকিৎসা চলছে তাঁর।
শহরের এক সংবাদ মাধ্যমকে লিলি জানিয়েছেন, 'আমার তো শরীর ভাল যাচ্ছে না। হাই ব্লাড সুগার। হাঁপানি। সিওপিডি (ফুসফুসের সমস্যা)। এই তিনটে কারণে হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল আমাকে। আমার তো আগে থেকেই সিওপিডি ছিল। ফুসফুস আমার খুবই দুর্বল। এবারটা খুবই কাবু করে দিয়েছিল। বাড়িতে ফিরেছি। সুস্থ হচ্ছি ধীরে-ধীরে। শুটিংয়ে যেতে পারিনি। সেই কারণেই ‘নিম ফুলের মধু’তে আমাকে দেখা যাচ্ছে না।'

আরও পড়ুন: Dadagiri Stamp: ডাকটিকিটে সৌরভের 'দাদাগিরি', এই প্রথম কোনও রিয়ালিটি শো-কে স্বীকৃতি ডাক বিভাগের...
পাশাপাশি তিনি জাানান, 'আমি কিন্তু একটু সুস্থ হলেই কাজে ফিরব। চিন্তাই করবেন না আপনারা। ‘নিল ফুলের মধুর’ সেটে না গিয়ে কি পাড়ি, ওটা আমার ঘরবাড়ি। আমার বেঁচে থাকার রসদ। কাজই তো বাঁচিয়ে রাখে আমাদের মতো শিল্পীদের'। তাঁর এই কথা সকলের মনেই আশ্বাস জাগাচ্ছে যে খুব শীঘ্রই আবার পর্দায় ফিরবেন তিনি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.