জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার হাড়হিম করা ঘটনার সাক্ষী থাকল বাংলার টলিপাড়া। ধারাবাহিকের সেটে যা ঘটল তাতে রীতিমতো ভীত সন্ত্রস্ত টেলিভিশনের নায়িকা। 'দাসানি 2' স্টুডিয়োতে এই অভিযোগ উঠেছে ৷ অভিযোগ, এক ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী শৌচালয়ে গেলে তাঁকে উঁচু জায়গা থেকে দেখার চেষ্টা করে জনৈক টেকনিশিয়ান। তারপরই হইচই পড়েছে টলিপাড়ায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Oscars 2025 | Kiran Rao: 'আমির পাশে না দাঁড়ালে...' অস্কারে মনোনীত 'লাপাতা লেডিজ', আবেগে ভাসলেন কিরণ...


বিষয়টিকে পাঁচ কান করতে চাইছেন না কেউ। তবে, গিল্ডকে জানানো হয়েছে। শোনা গিয়েছে, অভিযোগ প্রকাশ্যে আসার পরই ফেডারেশনের পক্ষ থেকে অভিযুক্ত টেকশিয়ানের সদস্যপদ বাতিল করা হয়েছে। শনিবারই শহরের এক শুটিং স্টুডিওতে টেকনিশিয়ানের অশালীন আচরণের বিষয়টি ঘটে। সূত্রের খবর, সিরিয়ালের শ্যুটিং চলছিল। শ্যুটিংয়ের ফাঁকেই শৌচাগারে গিয়েছিলেন সিরিয়ালের নায়িকা। ওই শৌচাগারের কোনও একটি অংশে সামান্য ফাটল রয়েছে। অভিযোগ, ওই ফাঁটল দিয়ে ভিডিয়ো রেকর্ড করার চেষ্টা করছিলেন ওই অভিযুক্ত টেকনিশিয়ন।


বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া দিতে ওই সংবাদমাধ্যমকেই প্রযোজক স্নেহাশিস চক্রবর্তী জানান, বিষয়টি জানার পরই তিনি শুটিং বন্ধের নির্দেশ দিয়েছিলেন। যে ধারাবাহিকের সেটে ঘটনাটি ঘটেছে তা প্রায় বছরখানেক ধরে চলছে। উল্লেখ্য, এক কেশসজ্জা শিল্পীর আত্মহত্যার চেষ্টার ঘটনায় শনিবার থেকেই উত্তপ্ত টলিউড। হেয়ার ড্রেসার গিল্ড ও ফেডারেশন একযোগে কাজ কেড়ে নিয়েছে, এমনই অভিযোগ জানিয়ে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই কেশসজ্জা শিল্পী। ওই শিল্পীকে শেষ মুহূর্তে বাঁচায় তাঁর মেয়ে। 



আরও পড়ুন, Rhea Singha: মাত্র ১৯-এই মুকুটজয়ী, দেশের প্রতিনিধিত্ব এবার বিশ্বমঞ্চে...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)