নিজস্ব প্রতিবেদন: শনিবারও হুনারবাজের শুটিংয়ে হাজির ছিলেন ভারতী সিং(Bharti Singh) ও হর্ষ লিম্বাচিয়া(Haarsh Limbachiyaa)। সারাদিন শুটিংও করেন তাঁরা। এরপরই রবিবার হর্ষ তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ঘোষণা করেন যে পুত্র সন্তানের জন্ম দিলেন কমেডি স্টার সঞ্চালক ভারতী সিং। সোশ্যাল মিডিয়া ভরে ওঠে শুভেচ্ছা বার্তায়। সেলেব থেকে শুরু করে সাধারণ মানুষ, ভারতীয় প্রশংসায় পঞ্চমুখ সকলে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার দিনই একটি ভিডিওতে দেখা যায়, হুনারবাজের(Hunaarbaaz) সেটে হর্ষকে জড়িয়ে ধরে ভারতী বলছেন, 'কবে আসবে আমাদের সন্তান'। ভিডিওতে আসলে মজাই করছিলেন তাঁরা। এবার সেই ভিডিওই ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়। ভারতীর ফ্যানেরা তাঁর কাজের প্রতি দায়বদ্ধতা দেখে অবাক, তাঁকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছে ফ্যানেরা। কেউ তাঁকে স্যালুট জানিয়েছেন, কেউ তাঁকে রকস্টার তকমা দিয়েছে। কেউ বলেছে তিনি রত্ন, কেউ আবার তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। 



তবে শুধু নেটিজেনরাই নয়। ভারতী ও হর্ষকে শুভেচ্ছা জানিয়ে করণ জোহর লিখেছেন, 'শুভকামনা'। পরিণীতি চোপড়া লিখেছেন 'শুভেচ্ছা আমার বচন'। নেহা কক্কর, অনিতা হাসনানদানি, দিব্যা আগরওয়াল, ইশা গুপ্তা, জারিন খান সহ একাধিক তারকা শুভেচ্ছা জানিয়েছেন সদ্য বাবা মাকে। কিছুদিন আগেই গুজব ছড়িয়েছিল যে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ভারতী। কিন্তু সেই গুজবে জল ঢেলে ছিলেন ভারতী নিজেই। অবশেষে রবিবার পুত্র সন্তানের জন্ম দেন ভারতী।  


আরও পড়ুন: Ganesh Acharya's Extra Marital Affair: সলমনঘনিষ্ঠ অভিনেতার সঙ্গে 'সম্পর্ক', 'প্রেমিকা'কে দামি উপহার! গণেশ আচার্যর কাণ্ডে 'স্তম্ভিত' বলিউড



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)