নিজস্ব প্রতিবেদন : ভজন ‘সম্রাট’ অনুপ জালোটা এবং তাঁর বান্ধবী জ্যাসলিন মাথারুকে নিয়ে যতই বিতর্ক হোক না কেন, বিগ বসের ঘরে তাঁরা যে বেশ ভাল সময় কাটাচ্ছেন, তা স্পষ্ট। বয়স যে কখনও সম্পর্কে বাদ সাধতে পারে না, তা কিন্তু বসের ঘরের প্রতিযোগীদের আচরণ থেকেই বেশ স্পষ্ট।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : নানা পাঠেকর কি যৌন হেনস্থা করেছেন? কী বললেন সলমন


আর এবার জ্যাসলিন মাথারুকে দেখা গেল একেবারে অন্যরূপে। গোলাপী বিকিনি পরে জ্যাসলি ন যখন সুইমিং পুলে নামেন, তখন যেন চোখ ঝলসে যায় বসের ঘরের অন্য প্রতিযোগীদের। দীপক, সৌরভ, রোমিল-দের যখন সুইমিং পুলে জ্যাসলিনের সঙ্গে সময় কাটাতে দেখা যায়, সেই সময় অনুপ জালোটাকে কিন্তু জলে নামতে দেখা যায়নি। পুলের পাশে বসেই জ্যাসলিনের প্রশংসা করে যান তিনি।


আরও পড়ুন : উরিতে শহিদ ১৯ জওয়ান, চোখে জল নিয়ে সার্জিক্যাল স্ট্রাইকে পাল্টা হামলা ভারতীয় সেনার, দেখুন ভিডিও


দেখুন সেই ভিডিও...


 



তবে জ্যাসলিনের সঙ্গে ওই সময় রশমি বণিককেও দেখা যায় বিকিনি পরে জলে নামতে। বসের ঘরে যতই বিতর্ক হোক না কেন, জ্যাসলিন মাথারু এবং অনুপ জালোটা কিন্তু নিজেদের নিয়েই মগ্ন রয়েছেন। যদিও জ্যাসলিনের সঙ্গে অনুপ জালোটার সম্পর্ক কখনওই মেনে নেবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন কেশর মাথারু। ৬৫ বছরের ভজন গায়কের সঙ্গে তাঁরা কিছুতেই মেয়ের বিয়ে দেবনে না বলেও জানিয়েছেন জ্যাসলিনের বাবা কেশর মাথারু। পাশাপাশি জ্যাসলিন অনুপ জালোটার সঙ্গে সম্পর্ক রাখলে, পরিবার তাঁর পাশ থেকে সরে যাবে বলেও জানিয়ে দিয়েছেন তিনি।