নিজস্ব প্রতিবেদন: ​৩ অক্টোবর থেকে শুরু হচ্ছে বিগ বস ১৪।  টেলিভিশনের গ্র্যান্ড রিয়্যালিটি শো শুরুর আগে ভাইরাল হতে শুরু করেছে বিগ বস হাউসের একের পর এক ছবি। যেখানে লিভিং রুম থেকে ডাইনিং হল কিংবা বি বি মল, সবকিছুর ছবি উঠে আসতে শুরু করে। পাশাপাশি সলমন থানের মাস্ক পরা একটি ছবিও প্রকাশ্যে আসে। সলমনের ওই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : হাথরসের পর বলরামপুর, পরপর গণধর্ষিতা তরুণীর মৃত্যুর পর প্রতিবাদে গর্জে উঠছে বলিউড


বিগ বস ১৪-য় প্রতিযোগীদের ঘরের পর এবার প্রকাশ্যে এল সলমন খানের থাকার জায়গার ছবি। গোরেগাঁও ফিল্মসিটির ওই ঘরে থেকেই প্রত্যেক সপ্তাহে সলমন শ্যুটিং করবেন বলে খবর। সলমন খানের ঘরের সেই ছবি এবং ভিডিয়ো শেয়ার করেন তাঁর ডিজাইনার। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সলমন খানের বিলাসবহুল ঘরের ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।


দেখুন...


 



এদিকে লকডাউনের সময় প্রায় ৬ মাস বাড়িতে থাকার পর অবশেষে বাইরে বেরিয়ে শ্যুটিং করছেন সলমন খান। বাড়িতে বয়ষ্ক বাবা-মা এবং ছোট্ট ভাগ্নী থাকায় সলমন বাইরে বেরিয়ে শ্যুটিং করতে ভয় পাচ্ছিলেন বলে সম্প্রতি এক সাক্ষাতকারে জানান। তবে এবার বিগ বস ১৪-র জন্য সলমনকে বাইরে বেরিয়ে শ্য়ুটিং করতে হচ্ছে বলে সলমন জানান। তবে জীবনে এই প্রথমবার বাড়ির বাইরে বেরিয়ে শ্যুটিং করতে তাঁর ভয় লাগছে বলে জানান বলিউড ভাইজান।


প্রসঙ্গত, লকডাউনের মধ্যে পানভেলের বাগান বাড়িতে থেকেই জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে মিউজিক ভিডিয়োর শ্যুট করেন সলমন খান।