হাথরসের পর বলরামপুর, পরপর গণধর্ষিতা তরুণীর মৃত্যুর পর প্রতিবাদে গর্জে উঠছে বলিউড

করিনা থেকে অনুষ্কা, মাধুরী, প্রত্যেকে প্রতিবাদ শুরু করেন 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 2, 2020, 05:45 PM IST
হাথরসের পর বলরামপুর, পরপর গণধর্ষিতা তরুণীর মৃত্যুর পর প্রতিবাদে গর্জে উঠছে বলিউড
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​হাথরসের পর বলরামপুর। উত্তরপ্রদেশে একের পর এক গণধর্ষণের জেরে তোলপাড় হয়ে যাচ্ছে গোটা দেশ। হাথরসে বছর ১৯-এর তরুণীর পর এবার ২২ বছরের এক ছাত্রীর গণধর্ষণের ঘটনায় ফের সরগরম হয়ে উঠেছে সংবাদমাধ্যম। হাথরসের পর বলরামপুর গণধর্ষণ নিয়েও গর্জে উঠতে শুরু করেছেন সেলেবরা। 

প্রিয়াঙ্কা চোপড়া থেকে অনুষ্কা শর্মা, করিনা কাপুর খান কিংবা মাধুরী দিক্ষীত। বলরামপুর গণধর্ষণ কাণ্ডের পর মুখ খুলতে শুরু করেছে বলিউড।

 

গত ২৯ সেপ্টেম্বর রক্তাক্ত অবস্থায়  বাড়ি ফেরেন কমার্সের এক ছাত্রী। মাদক খাইয়ে গণধর্ষণের পর কোমর এবং পা ভেঙে রিক্সায় বসিয়ে দেওয়া হয় তাঁকে। বাড়ি ফেরার পর রক্তে ভেসে যেতে শুরু করে ওই ছাত্রীর শরীর। কোনওক্রমে তাঁকে নিয়ে স্থানীয় চিকিতসকের কাছে যান পরিবারের লোকেরা। স্থানীয় চিকিতসকের কাছে প্রাথমিক চিকিতসার পর ওই ছাত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই তাঁর মৃত্যু হয়। 

আরও পড়ুন : শ্রীলঙ্কায় ছিলেন, যৌন হেনস্থা নিয়ে পায়েল মিথ্যে বলছেন বলে দাবি অনুরাগের

ওই ঘটনার পর থেকে ফের গর্জে উঠতে শুরু করে গোটা দেশ। হাথরসে নির্যাতিতা দলিত তরুণীর মৃত্যুর পরও ফের কেন যোগীর পুলিসের টনক নড়ল না রাজ্যের আইন ব্যবস্থা নিয়ে,তা নিয়ে সরব প্রায় সব মহল।

এদিকে হাথরসের গণধর্ষিতা তরুণীর মৃতদেহ জোর করে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে পুলিসের বিরুদ্ধে। এমনকী, নির্যাতিতা তরুণীর ময়নাতদন্তের রিপোর্টে কোনও ধর্ষণের উল্লেখ করা হয়নি বলে খবর প্রকাশ্যে আসার পর শোরগোল শুরু হয়ে যায়। যদিও সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করতে দেখা যায়নি উত্তরপ্রদেশ সরকারকে।