নিজস্ব প্রতিবেদন: বিগ বসের বাড়িতে বহু রোম্যান্টিক কানেকশন হয়েছে। তবে ‘বিগ বস ১৫’র হটলিস্টে করণ কুন্দ্রা ও তেজস্বী প্রকাশ। দু'জনের রসায়ন, দুষ্টু-মিষ্টি প্রেম দেখার জন্য একপ্রকার মুখিয়ে থাকেন সকলে। একে অপরের প্রতি অনুভূতি নিয়ে তাঁরাও খোলা গলায় অনেক কথাই বলেছেন। তবে ইদানীং দূরত্ব তৈরি হয়েছে করণ-তেজস্বীর মধ্যে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিগ বস ১৫য় তেজস্বী প্রকাশ এবং করণ কুন্দ্রার সম্পর্কের রোলারকোস্টার রাইড কে না জানে৷ বাড়িতে চলমান টিকিট টু ফিনালে টাস্ক প্রচুর সম্পর্ক ভেঙে যাওয়ার সাক্ষী। রাশমি দেসাই এবং দেবোলিনা ভট্টাচার্যের মতো সেরা বন্ধুরা প্রতিপক্ষ হয়ে উঠছে। প্রতীক সেহজপাল এবং নিশান্ত ভাট যারা সবসময় একে অপরকে সমর্থন করেছেন তারাও টাস্কের সময় মুখোমুখি। আসন্ন পর্বে লাভবার্ড করণ এবং তেজস্বীর মধ্যে কুৎসিত ঝগড়াও দেখা যাবে। 


প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে রাখি সাওয়ান্ত, তেজস্বীকে বলার সঙ্গে সঙ্গেই করণ প্রশ্ন করে যে কেন সে তাঁকে নয় বরং তেজাকে সমর্থন করছে। তেজস্বী তখন বিরক্ত হয়ে করণকে বলে, 'আমি জিতলে তোমার সমস্যা আছে।' এতেই রেগে যান করণ এবং তেজস্বীকে বলে, "তুমি আমাকে সন্দেহ করছ? এই মানুষগুলো আমার থেকে বেশি ঘনিষ্ঠ হয়ে উঠেছে তোমার? রাখি সাওয়ান্ত সত্যি বলেছে আর আমি মিথ্যাবাদী। একটু লজ্জা কর।" তেজস্বীর বক্তব্য, যারা আমার হয়ে খেলছে আমি তাদের হয়ে লড়ব।


আরও পড়ুন, Deepika Padukone:'83'-র প্রিমিয়ার, নীল রঙের অফশোল্ডার গাউনে নজরকাড়া বোল্ড দীপিকা


এমনকী পরে তেজস্বী এবং করণ দুজনকেই কাঁদতে দেখা গিয়েছে। তেজস্বীকে ঘরের এক কোণে কাঁদতে দেখা যায়। করণ কুন্দ্রাও খাওয়া দাওয়া ছেড়ে দিয়েছেন বলে মনে হচ্ছে। তাঁকে বাথরুমে বালতি ফেলতেও দেখা যায়। তেজস্বী চিন্তায় দেবোলিনাকে জিজ্ঞাসা করতে থাকবেন করণ কুন্দ্ররা খাবার খেয়েছেন কি না। সে তাঁর স্বাস্থ্যের জন্য চিন্তিত। তাহলে কী দুজনের সমীকরণ ভাঙতে চলেছে? 


তেজস্বীর অভিযোগ, করণ কথা বলার চেষ্টা করেন না। কোনও আলোচনায় গিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা পর্যন্ত করেন না। তেজস্বীর এই আচরণ হতবাক করেছে করণকে। এই ঘটনা করণ ও তেজস্বীর মধ্যে দূরত্ব সৃষ্টি করতে পারে বলেও আশঙ্কা করছেন তাঁদের ভক্তরা। প্রসঙ্গত, বিগ বসের ঘরে লভ জুটির মধ্যে বিবাদও প্রথম নয়। তাই করণ-তেজস্বীর রসায়নের সাময়িক তিক্ততায় অনুরাগীরা চিন্তিত হলেও আশা রাখলেন সব ঠিক হয়ে যাওয়ার। 


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)