জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হিন্দি ছোটপর্দার(Tv Serial) জনপ্রিয় মুখ দেবলীনা ভট্টাচার্য(Devoleena Bhattacharjee)। গত বছরেই চুপিসারে বিয়ে করেছেন অভিনেত্রী। তা নিয়ে চর্চাও কম হয়নি। তবে বিগ বস খ্যাত এই অভিনেত্রী অনেকদিনই পর্দা থেকে দূরেই আছেন। তবে এবার আর ছোটপর্দায় নয়, বড়পর্দায় ডেবিউ করতে চলেছেন তিনি। ছবির নাম 'বেঙ্গল ১৯৪৭: অ্যান আনটোল্ড লাভ স্টোরি'। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেশভাগের প্রেক্ষাপটে তৈরি হচ্ছে 'বেঙ্গল ১৯৪৭: অ্যান আনটোল্ড লাভ স্টোরি'। ছবিতে একসঙ্গে যেমন ওই সময়ের গল্প উঠে আসছে ঠিক তেমনই রয়েছে এক প্রেমের গল্পও। আকাশাদিত্য লামার লেখা এই গল্পের পরিচালকও তিনি। সেই ছবিতেই মুখ্য চরিত্রে অভিনয় করবেন দেবলীনা। 


আরও পড়ুন- Mahiya Mahi: 'আমার নাম ট্রাক হয়ে গেছে', মাহিয়া মাহির নাম ভুলেছে দর্শক!


বিতর্কিত রিয়ালিটি শো বিগ বসে এসে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন দেবলীনা। যদিও তার আগে ছোটপর্দায় উল্লেখযোগ্য কাজ করেছেন অভিনেত্রী। তবে এটাই হতে চলেছে তাঁর প্রথম ছবি। সোশ্যাল মিডিয়ায় এই সুখবর দেন অভিনেত্রী। পাশাপাশি এই ছবির প্রথম ঝলকও শেয়ার করেন তিনি। ক্যাপশনে লেখেন, 'দেশভাগের অস্থির সময় প্রেমের গল্প'। 



অভিনেত্রীর ক্যাপশন দেখেই জানা যাচ্ছে যে 'বেঙ্গল ১৯৪৭: অ্যান আনটোল্ড লাভ স্টোরি' ছবিটি মুক্তি পাবে ২৯ মার্চ। দেশভাগের পর বাংলায় যে অস্থিরতা তৈরি হয়েছিল তাই উঠে আসবে পর্দায়। পরিচালক বলেন, 'ভারতে সাত হাজার বছরেরও বেশি সময় ধরে এক অবিচ্ছিন্ন দার্শনিক পরম্পরা রয়েছে, যা অত্যন্ত অন্তর্ভুক্তিমূলক। দুর্ভাগ্যজনকভাবে দেশের সাধারণ মানুষ এ বিষয়ে সচেতন নয়। প্রেম ও রাজনীতি নিয়ে ভারতীয় দৃষ্টিভঙ্গিকে আমি বিনোদনমূলক সিনেম্যাটিক উপায়ে তুলে ধরার চেষ্টা করেছি'। 


আরও পড়ুন- Asha Bhonsle: 'সিনেমার ইতিহাসে ও যোগ্য জায়গা বানাবে...' নাতনি জানাইয়ের প্রশংসায় আশা ভোঁসলে!


অন্যদিকে দু'বারের জাতীয় পুরস্কারজয়ী প্রযোজক সতীশ পাণ্ডে জানিয়েছেন, 'শবরী কা মোহন' নামে পরিচালকের একটি নাটকের উপর ভিত্তি করে তৈরি হয়েছে এই ছবি।তিনি আরও বলেন, যদিও দেশভাগের সময় পাঞ্জাবের গল্পগুলি অনুসন্ধান করা হয়েছে, এই আখ্যানটি বাংলাকে কেন্দ্র করে, এমন একটি অঞ্চল যা মূলধারার হিন্দি চলচ্চিত্র নির্মাতারা খুব কমই স্পর্শ করেছেন। আমরা আমাদের বর্তমানকে প্রভাবিত করার সম্ভাবনা নিয়ে অতীতের একটি প্রেমের গল্প বলছি। মানুষকে সিনেমা হলে নিয়ে আসতে সফল হলে অবশ্যই তার প্রভাব পড়বে'।


দেবলীনা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন সোহেলা কাপুর, ওমকার দাস মানিকপুরী, আদিত্য লাখিয়া, অনিল রস্তোগী, প্রমোদ পাওয়ার, অঙ্কুর আরমাম, সুরভি শ্রীবাস্তব, ফালাক রাহি, বিক্রম টিডিআর, অতুল গাঙ্গোয়ার প্রমুখ। মিউজিক্যাল স্কোর করেছেন অভিষেক রায়। আগামী ২৯ মার্চ সিনেমা হলে মুক্তি পেতে চলেছে এই ছবি।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)