নিজস্ব প্রতিবেদন : Bigg Boss OTT- শুরু হওয়ার আগে থেকেই এই শো ঘিরে চর্চা শুরু হয়েছে। প্রতিমুহূর্তেই কোনও না কোনও বিষয় নিয়ে আলোচনায় থাকছেন প্রতিযোগীরা। সম্প্রতি ফেলে দেওয়া জিনিস দিয়ে পোশাক বানিয়ে আলোচনায় উঠে এলেন অভিনেত্রী উরফি জাভেদ (Urfi Javed)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

Bigg Boss-র বাড়িতে বসেই ফেলে দেওয়া জিনিস দিয়ে পোশাক তৈরি করে ফেললেন উরফি জাভেদ (Urfi Javed)। তাঁর সৃজনশীলতা দেখে অভিভূত অন্যান্য প্রতিযোগীরা। আবর্জনা ফেলার প্লাস্টিক ব্যাগ দিয়েই পোশাক তৈরি করে ফেললেন উরফি। হ্যাঁ, ঠিকই পড়ছেন। অভিনেত্রী ঠিক এমন কাণ্ডটাই ঘটিয়েছেন। শুধু পোশাক তৈরি করাই নয়, সেই পোশাক পরে সকলের সামনে র‍্যাম্প ওয়াক করেও দেখালেন তিনি। তবে উরফি কথায়,তাঁর একটাই ভয় হচ্ছে, 'যদি আমি এটা পরে বসার চেষ্টা করি, তাহলে এটা ফেটে যাবে।' অভিনেত্রীর কথা শুনে না হেসে পারলেন না অন্যান্যরা।


আরও পড়ন-দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হতে চাননি Kareena! তবে Saif বলেছিলেন অন্যকথা...



ইতিমধ্যেই সৃজনশীলতার জন্য দর্শক মহলে প্রশংসিত হয়েছেন। প্রসঙ্গত, অনেকেই হয়ত জানেন না, অভিনয় জগতে পা রাখার আগে দিল্লির এক ফ্যাশন হাউজে ফ্যাশন ডিজাইনার হিসেবে কাজ করতেন উরফি (Urfi Javed)। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবে পুরনো পোশাক দিয়ে নিত্য নতুন স্টাইলে পরার DIY ভিডিয়োও বানাতেন তিনি। প্রায়ই বিভিন্ন ধরনের পোশাকে ইনস্টাগ্রামেও নিজের একাধিক ছবি পোস্ট করতে থাকেন অভিনেত্রী। তাঁর ফলোয়ার্সের সংখ্যা ১.৪ মিলিয়ন। 


প্রসঙ্গত, 'বড়ে ভাইয়া কে দুলহানিয়া' ধারাবাহিকের হাত ধরে অভিনয়ে হাতেখড়ি উরফি জাভেদ (Urfi Javed)-র। 'বেপনহা' আর 'কসৌটি জিন্দেগি কি' ধারাবাহিকে অভিনয় করে পরিচিতি পান উরফি।


 


 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)