নিজস্ব প্রতিবেদন : Bigg Boss OTT- শুরু হওয়ার আগে থেকেই এই শো ঘিরে চর্চা শুরু হয়েছে। আর এবার বিগ বসে নিঃসন্দেহে অন্যতম চর্চিত প্রতিযোগী হলেন শিল্পা শেট্টি কুন্দ্রার বোন, অভিনেত্রী শমিতা শেট্টি (Shamita Shetty)। বিগ বসের (Bigg Boss) ঘরে ঢুকেই আলোচনায় উঠে এলেন শমিতা। সৌজন্যে প্রতীক সহজপালের সঙ্গে তাঁর তুমুল ঝগড়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নেটদুনিয়ায় উঠে আসা ভিডিয়োতে দেখা যাচ্ছে শমিতা  (Shamita Shetty) ও প্রতীক সহজপালের (Pratik Sehajpal) মধ্যে ঝগড়ার সূত্রপাত খাবার নিয়ে। অতিরিক্ত চিৎকার, চেঁচামিচির কারণে তাঁদের মধ্যে ঠিক কী কী কথা হচ্ছে তা স্পষ্ট নয়। তবে শমিতাকে বলতে শোনা গেল, "তুমি কিন্তু মোটেও ভাল আচরণ করছো না।"


আরও পড়ুন-দিনের পর দিন, রিমান্ডে রেখে পরীমণিকে ধর্ষণ করা হচ্ছে না তো? প্রশ্ন তুললেন Taslima



আরও পড়ুন-ঠোঁটে ঠোঁট ডুবিয়ে পুলিস আধিকারিকের মুখ থেকেই কেক খেলেন পরীমণি, ভাইরাল ভিডিয়ো


এদিকে এর আগে দিব্যা আগরওয়ালের (Divya Agarwal) সঙ্গেও তর্কে জড়িয়ে পড়তে দেখা যায় প্রতীক সহজপালকে (Pratik Sehajpal) । প্রতীক বলেন, যতক্ষণ না সকলের কাজ আলাদা করে ভাগ করে দেওয়া হচ্ছে, ততক্ষণ তিনি নিজের কাজ নিজে করবেন। আর এরপরেই দিব্যার মনে হয়, প্রতীক অতিরিক্ত রেসন ব্যবহার করবেন, আর তাতে অতিরিক্ত খরচ হবে। দিব্যা, প্রতীককে সকলের জন্য রুটি করতে বললেন ঝামেলার সূত্রপাত হয়। প্রতীক সরাসরি না বলে দিলে তাঁকে ব্যক্তিগত আক্রমণ করে বসেন দিব্যা। বলেন, প্রতীক তাঁর প্রেমিক বরুণ সুদের কারণেই জনপ্রিয়তা পেয়েছেন। এরপরই দিব্যার উপর বেজায় চটে যান প্রতীক। তিনিও দিব্যাকে 'ফেক' বলে পাল্টা আক্রমণ করেন। 


অন্যদিকে কোরিওগ্রাফার নিশান্ত ভাট (Nishant Bhat)কে নিয়েও মুখ খুলতে দেখা গিয়েছে শমিতা শেট্টি(Shamita Shetty)কে। নিশান্ত প্রসঙ্গে শমিতা দিব্যা আগরওয়ালকে বলেন, নিশান্ত একবার এক শোয়ে নিজের সীমা লঙ্খন করেছিলেন, আর সেকারণেই তিনি ওঁর থেকে দূরত্ব বজায় রাখছেন। ঠিক কী ঘটেছিল, তা তিনি সামনে আনতে চান না বলে জানিয়েছেন শমিতা। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)