ঠোঁটে ঠোঁট ডুবিয়ে পুলিস আধিকারিকের মুখ থেকেই কেক খেলেন পরীমণি, ভাইরাল ভিডিয়ো

বাংলাদেশের (Bangladesh) বিতর্কিত অভিনেত্রী পরীমণি ও পুলিস আধিকারিক সাকলায়েনের ঘনিষ্ঠ একটি ভিডিয়ো। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 11, 2021, 07:14 PM IST
ঠোঁটে ঠোঁট ডুবিয়ে পুলিস আধিকারিকের মুখ থেকেই কেক খেলেন পরীমণি, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : গোটা ঘর নীল-কালো বেলুন দিয়ে সাজানো। পুলিস আধিকারিক সাকলায়েনের সামনে রাখা নীল রঙের বড় কেক। যিনি ক্যামেরা করছেন, তিনিই প্রথমে Happy Birthday গান ধরলেন। আর সেই গানের তালে নেচে উঠলেন পরীমণি (Porimoni)। পরনে গোপালী-কালো রঙের পাতলা শাড়ি, হাতে কাচের চুরি, খোলা চুলে খানিকটা লাস্যময়ী বেশেই ধরা দিয়েছেন তিনি। ভিডিয়োতে দেখা যাচ্ছে সাকলায়েনের মুখে থাকা কেকেই কামড় দিলেন অভিনেত্রী। পরক্ষণেই সাকলায়েনের ঠোঁটে ঠোঁট রাখলেন। বুধবার নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে বাংলাদেশের (Bangladesh) বিতর্কিত অভিনেত্রী পরীমণি ও পুলিস আধিকারিক সাকলায়েনের ঘনিষ্ঠ একটি ভিডিয়ো। যা নিয়ে নেট দুনিয়ায় শুরু হয়েছে জোর চর্চা।

মাদক কাণ্ডে এই মুহূর্তে বাংলাদেশের (Bangladesh) র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-এর হেফাজতে রয়েছেন অভিনেত্রী পরীমণি। তদন্তের স্বার্থে দফায় দফায় চলছে জেরা। অন্যদিকে পরীমণির সঙ্গে সম্পর্কের কারণে শাস্তি পেতে হয়েছে বাংলাদেশের পুলিস আধিকারিক গোলাম সাকলায়েনকে। ঢাকা মহানগর পুলিস কমিশনারের আদেশে ডিবি থেকে ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (দাঙ্গা দমন বিভাগ, পশ্চিম) বদলি করা হয়েছে। তারই মাঝে নেটদুনিয়ায় ভাইরাল পরীমণির সঙ্গে সাকলায়েলের ঘনিষ্ঠ একটি ভিডিয়ো। 

আরও পড়ুন-'অন্তঃসত্ত্বা হওয়ার পর যৌন ইচ্ছা হারিয়ে গিয়েছিল', SEX লাইফ নিয়ে খোলামেলা Kareena

পরীমণিকে জেরায় জানা গিয়েছে শেষবার গত ১ অগস্ট তিনি গোলাম সাকলায়েনের সরকারি ফ্ল্যাটে গিয়েছিলেন। সাকলায়েনের সরকারি বাসভবনের সিসিটিভি ফুটেজে পরীমণির বক্তব্যের সত্যতা প্রমাণিত হয়। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, গত ১ আগস্ট সকাল ৮টার দিকে পরীমণি নিজের গাড়ি নিয়ে গোলাম সাকলায়েনের বাড়িতে যান। সেসময় নিচে নেমে তাঁকে ফ্ল্যাটে নিয়ে যান খোদ গোলাম সাকলায়েন। প্রায় ১৮ ঘণ্টা পর রাত ২টার দিকে পরীমণি তাঁর বাড়ি থেকে বের হন। তখনও তাঁকে এগিয়ে দেন ওই ডিবি কর্মকর্তা। আর এই ভিডিয়ো সামনে আসার পরই বদলি করা হল বাংলাদেশের (Bangladesh) গুলশন বিভাগের এডিসি মহম্মদ গোলাম সাকলায়েন-কে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)