ওয়েব ডেস্ক: ল্যাকমে ফ্যাশন উইকের দ্বিতীয় ও তৃতীয় দিনে মঞ্চে বিপাশা বসু, নিমরত কাউর, বানি কাপুর, প্রীতি জিন্টা ও অদিতি রাও হায়দারি। মেলে ধরলেন স্প্রিং-সামার কালেকশন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেশের যে কোনও ফ্যাশন উইকই ভারতের ফ্যাশন ডিজাইনারদের কাজকে শো-কেস করে, ল্যাকমে ফ্যাশন উইকও তার ব্যতিক্রম নয়। পুরনো-নতুন, প্রতিষ্ঠিত-নবিশ সব ডিজাইনাররাই অপেক্ষা করে থাকেন ল্যাকমে ফ্যাশন উইকের জন্য। দেশের সেরা সব বলিউড তারকাদের শো-স্টপার বানিয়ে তাঁদের কাজ দুনিয়ার ফ্যাশন ইন্ডাস্ট্রির সামনে মেলে ধরার জন্য। ৬ বছর পর এবার আবার এই ফ্যাশন শো-এ যোগ দিলেন ডিজাইনার ফাল্গুনি শেন পিকক। তাঁদের নতুন থিম দ্য রেবেল নিয়ে। ৩৪ রকমের পোশাক দেখালেন তাঁরা। এবছর তাঁদের শো-স্টপার বিপাশা বসু। সিলভার-গ্ল্যাম-গ্লিটজ-এ হাজির বিপাশা।


রীতু কুমার মঞ্চে এলেন বেফিকরে স্টার বানি কাপুরের হাত ধরে। পোশাক রীতু কুমারের ঘরানার হলেও তা এই প্রজন্মকে ছুঁয়েই যায়, মত বানির।


সোনম ও পরস মোদির নূর কালেকশন নিয়ে মঞ্চে এলেন নিমরত কাউর। দ্য লাঞ্চ বক্স স্টার RAMPএ এলেন সোনার কারুকাজের ওয়াইন রঙের লেহেঙ্গা পরে। ঝলসে উঠল ল্যাকমে ফ্যাশন উইকের মঞ্চ।


সংযুক্তা দত্তের শাড়িতে এলিগ্যান্ট প্রীতি জিন্টা। রানওয়েতে হাঁটার পাশাপাশি সাংবাদিকদের সামনে এসে ভূয়সী প্রশংসা করলেন করিনা কাপুরের। প্রেগন্যান্সি নিয়ে গতবছর এই ল্যাকমে ফ্যাশন উইকে যেভাবে হেঁটেছিলেন করিনা, তা সত্যিই অভিনন্দনযোগ্য,বললেন প্রীতি।


ডিজাইনারের হাতে হাত ধরে বধূবেশে মঞ্চে এলেন অদিতি রাও হায়দারি। অসামান্য লাগছিল অদিতিকে। বরাবরের মত এবারও টক অফ দ্য টাউন হয়ে উঠল ল্যাকমে ফ্যাশন উইক।