নিজস্ব প্রতিবেদন : বান্ধবী নীরু রনধাওয়াকে মারধর করার অভিযোগ উঠল বলিউড অভিনেতা আরমান কোহলির বিরুদ্ধে। ওই ঘটনার পর অসুস্থ অবস্থায় মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয় নীরুকে। কিন্তু, বিষয়টি জানাজানি হওয়ার পর থেকেই বেপাত্তা আরমান কোহলি। নীরু রনধাওয়ার অভিযোগের পর পরই বাড়ি ছাড়েন আরমান। এই মুহূর্তে তাঁর কোনও খোঁজ মিলছে না বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ক্যামেরা এড়িয়ে একসঙ্গে রণবীর, আলিয়া


রিপোর্টে প্রকাশ, আরমান কোহলি যাতে পালিয়ে যেতে না পারেন, তার জন্য কড়া নজর রাখা হয়েছে। তাঁর বাড়ির উপরও রাখা হয়েছে নজর। এদিকে হাসপাতালে ভর্তি হওয়ার পর নীরু বলেন, এর আগেও একাধিকবার আরমানের হাতে মার খেতে হয়েছে তাঁকে। কখনও মাটিতে ফেলে তাঁকে মারধর করেছেন আরমান, আবার কখনও চুলের মুঠি ধরে তাঁর মাথা দেওয়ালে ঠুকে দিয়েছেন। কিন্তু, মারধরের পর প্রত্যেকবারই আরমান ক্ষমা চেয়ে নিয়েছেন। এবং, তাঁকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য জোর করেছেন। আর সেই কারণেই সবকিছু ভুলে আরমানের সঙ্গে তিনি ফিরে গিয়েছেন বলেও দাবি করেন বলিউডের ফ্যাশন স্টাইলিস্ট নীরু রনধাওয়া।


আরও পড়ুন : আরবাজের পর বেটিং জুয়ায় নাম জড়াল বলিউডের আরও এক সেলিব্রিটির


তবে নীরু-ই প্রথম বান্ধবী নন, যাঁকে শারীরিকভাবে নিগ্রহ করেছেন আরমান কোহলি। এর আগে ২০১৩ সালে তত্কালীন বান্ধবী মুনমুন দত্ত-কে মারধরের অভিযোগ ওঠে আরমান কোহলির বিরুদ্ধে। শুধু তাই নয়, এরপর সলমন খানের শো বিগ বস-এও সোফিয়া হায়াতকে শারীরিকভাবে হেনস্থার অভিযোগ ওঠে আরমান কোহলির বিরুদ্ধে।


আরও পড়ুন : দীপিকার সঙ্গে 'বিচ্ছেদ'? রণবীর সিং-এর সঙ্গে সইফ কন্যা সারা


জানা যাচ্ছে, এর আগেও একাধিক সম্পর্কে জড়িয়েছেন আরমান কোহলি। কিন্তু, কাউকেই বিয়ে করেননি তিনি। কোনও সময়ই বিয়ে করে সংসারে জড়াতে চাননি বলিউড অভিনেতা।