ওয়েব ডেস্ক: সম্পর্কে বিচ্ছেদ এখন আকছার। তবে পাকাপাকিভাবে বিচ্ছেদের পরও যে সে সম্পর্ক টিকিয়ে রাখা যায়, তা শেখাচ্ছেন বলি টলি সেলেবরা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দীর্ঘদিনের সম্পর্কে বিচ্ছেদ এ খবর সকলকেই অবাক করে। বিচ্ছেদের আইনগত স্বীকৃতির পরও সে সম্পর্ক টিকিয়ে রাখা যায়। সন্তানের খাতিরেই হোক বা অন্য কোনও কারণ। এ বিষয়ে প্রথমেই যাঁদের কথা মনে পড়ে তাঁরা হৃতিক-সুজান। বিচ্ছেদের পর সম্প্রতি দুই সন্তানসহ ডিজনিল্যান্ড থেকে ছুটি কাটিয়ে ফিরলেন। শুধুমাত্র ছেলেদেরকে সময় দিতেই এই সিদ্ধান্ত। তাহলে ছেলেদের ছাড়া দুজনে একসাথে রেস্তোরাঁয় নৈশভোজ কেন? এ ব্যাপারে কী ব্যাখ্যা দেবেন তাঁরা।


অন্যদিকে বলিউডের বহুচর্চিত দম্পতি আরবাজ-মালাইকা ছবি নিয়ে না হলেও সাংসারিক জীবন নিয়ে লাইমলাইটে থেকেছেন সর্বক্ষণ। গত বছরই বিচ্ছেদের মামলা করেছিলেন মালাইকা। এ বছর তা আইনি স্বীকৃতিও পেয়েছে। ছেলে আরহানের দায়িত্ব পুরোপুরি পেয়েছেন মালাইকা। কিন্তু কিছুদিন আগেই সলমনের ইদ পার্টিতে খান পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা গেল মালাইকাকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সে ছবি। বোন অমৃতা আর প্রাক্তন স্বামী আরবাজের সঙ্গে সেলফিতে মগ্ন মালাইকা। তারও আগে বিচ্ছেদের ঠিক আগেরদিন মুম্বইয়ে জাস্টিন বিবারের শো-তে একসঙ্গে গিয়েছিলেন দুজনে। এ বিষয়ে পিছিয়ে নেই টলি ইন্ডাস্ট্রি। কৌশিকি চক্রবর্তী এবং পার্থসারথী দেশিকানকেও বিচ্ছেদের পর একসঙ্গে দেখা গেছে সম্প্রতি। তাহলে কী ধরে নেওয়া যায় যে পুনর্মিলনের সম্ভবনা আছে? নাকি বিচ্ছেদের পরও বন্ধুত্বের সম্পর্ক টিকিয়ে রাখা সম্ভব।