নিজস্ব প্রতিবেদন : মাদক মামলায় কিছুটা হলেও স্বস্তি পেলেন দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ। ৭ নভেম্বর করিশ্মার অন্তর্বর্তী জামিনের আবেদনের শুনানি না হওয়া পর্যন্ত তাঁকে গ্রেফতার করা হবে না। NDPS আদালতকে এমনটাই জানাল NCB। যদিও বুধবার NCB- তরফে করিশ্মার অন্তর্বর্তী জামিনের বিরোধিতা করা হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিকে এদিনই করিশ্মা প্রকাশকে টানা ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন নারকোটিক্স কন্ট্রোল ব্যাুরোর আধিকারিকরা। এর আগে করিশ্মা প্রকাশকে জিজ্ঞাসাবাদের জন্য একাধিকবার সমন পাঠায় NCB। তবে তাঁর খোঁজ পাওয়া যাচ্ছিল না। বেশ কয়েকদিন নিখোঁজ থাকার পর বুধবার অবশেষে দেখা যায় দীপিকা পাড়ুকোনের ম্যানেজারকে। তাঁকে জিজ্ঞাসাবাদ করেন NCB আধিকারিকরা। অন্যদিকে করিশ্মাও অন্তর্বর্তী জামিনের আবেদন করেছেন বলে জানা যায়। 


আরও পড়ুন-দীপাবলির আগে মহারাষ্ট্রে ৫০শতাংশ দর্শকে সিনেমা হল খোলার অনুমতি দিল সরকার


প্রসঙ্গত, করিশ্মা প্রাকশের বাড়িতে সম্প্রতি তল্লাসি চালায় এনসিবি। তদন্তকারীদের তল্লাসির সময় করিশ্মার বাড়ি থেকে ১.৮ গ্রাম হ্যাশ সহ বেশ কয়েকটি সিবিডি অয়েলের ফাঁকা বোতল উদ্ধার করা হয়। তারপরই করিশ্মাকে ফের সমন পাঠানো হয় জিজ্ঞাসাবাদের জন্য। করিশ্মার খোঁজ না মেলায় তাঁর মায়ের কাছে পৌঁছে দেওয়া হয় সমনের প্রতিলিপি। পাশাপাশি কোয়ান ট্যালেন্ট ম্যানেজমেন্টের দফতরেও পৌঁছে যায় করিশ্মার সমন। ওই ঘটনার পরই কোয়ান থেকে ইস্তফা দেন করিশ্মা প্রকাশ। যদিও কোয়ান থেকে ইস্তফা দিলেও, করিশ্মার খোঁজ মেলেনি। অবশেষে বুধবার এনসিবির দফতরে হাজির হন দীপিকা পাড়ুকোনের ম্যানেজার।


মাদক মামলায় করিশ্মা প্রকাশের পাশাপাশি এবার ফের দীপিকা পাড়ুকোনকে জিজ্ঞাসাবাদ করা হবে কিনা, সে বিষয়ে কিছু জানা যায়নি। সম্প্রতি মুম্বই বিমানবন্দরে দেখা যায় দীপিকাকে। শ্যুটিংয়ের জন্য মুম্বই থেকে উড়ে যান তিনি।