নিজস্ব প্রতিবেদন : মাদক যোগে উঠে এল দীপিকা পাড়ুকোনের নাম। যে চ্যাটের উপর ভিত্তি করে এই এনসিবি দীপিকা সঙ্গে মাদকযোগের হদিশ পায়, সেটি  ২০১৭ সালের ২৮ অক্টোবরের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জি নিউজের খবর অনুযায়ী, ওইদিন মুম্বইয়ের কমলা মিলসের নামি কোকো পাবের এক হ্যালোউইন পার্টিতে হাজির হন দীপিকা। ওই পার্টিতে হাজির হওয়ার আগেই হোয়াটসঅ্যাপের মাধ্যমে নিজের ম্যানেজার করিশ্মা প্রকাশের কাছে হ্যাশের খোঁজ করেন দীপিকা। ২০১৭ সালের ২৮ অক্টোবরের হ্য়ালোউইন পার্টিতে দীপিকার সঙ্গে হাজির হন সোনাক্ষী সিনহা, সিদ্ধার্থ মালহোত্রা ও আদিত্য রয় কাপুর। হ্য়ালোউইন পার্টি থেকে ওই রাতে বেরনোর পর পাপারাতজি ক্যামেরাবন্দি করেন দীপিকা পাড়ুকোনকে। পানশালা থেকে এক বন্ধুর হাত ধরে বেরিয়ে আসতে দেখা যায় দীপিকা পাড়ুকোনকে। দীপিকার পাশাপাশি সেখানে আদিত্য রয় কাপুর এবং সোনাক্ষী সিবহার ছবিও উঠে আসে সংবাদমাধ্যমের ক্যামেরায়। 


আরও পড়ুন : ​মাদকের জালে জড়িয়ে দীপিকা পাড়ুকোন! হাই প্রোফাইল অভিনেত্রীকে সমন পাঠাচ্ছে NCB


অন্যদিকে পার্টির দুদিন পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেদিনের পার্টির ছবিও শেয়ার করেন দীপিকা। এবার কি তবে এনসিবি-র জালে বলিউডের বাকিরাও? মঙ্গলবার সকালে দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ ও ধ্রুব চিতগাঁওকরকে সমন পাঠায় পুলিস। তাঁদের জিজ্ঞাসাবাদের পর দীপিকাকে সমন পাঠানোর তোড়জোড় শুরু করল এনসিবি।