জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী(Sridevi) ও প্রযোজক বনি কাপুরের(Bonny Kapoor) প্রেম হার মানায় চিত্রনাট্য়কেও। পারিবারিক ও সামাজিক নানা বাধাবিপত্তির মাঝেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। এখনও তাঁদের প্রেম নিয়ে চর্চার শেষ নেই। এমনকী মাঝে মাঝেই সেই চর্চায় যোগদান করেন তাঁদের কন্যারাও।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Sonam Chhabra at Cannes 2024: মা-কে দান করেছেন লিভার, Cannes-এর রেড কার্পেটে অঙ্গদানের প্রচারে সোনম...


সম্প্রতি শ্রীদেবী ও বনির মেয়ে জাহ্নবী কাপুর(Janhvi Kapoor)  জানালেন, শ্রীদেবীর মন পেতে হোটেলের জানালা দিয়ে লাফ দিয়েছিলেন বনি কাপুর। জাহ্নবী কাপুর বলেন, ‘আপনি জানেন! মায়ের মন পেতে বাবা একবার হোটেলের জানলা থেকে লাফ দিয়েছিলেন। বাবা যখন জানলা দিয়ে লাফিয়ে বাইরে যান, মা এই দৃশ্য দেখে হাসতে থাকেন। বাবা সেদিনই বুঝেছিলেন, মা পটে গিয়েছেন।’


এছাড়াও জাহ্নবী বলেন যে এখনও শ্রীয়ের স্মৃতিতেই আচ্ছন্ন থাকেন বনি।  জাহ্নবী কাপুর বলেন, “প্রতি রাতে, ১০টার পর যখন মিউজিক চ্যানেলগুলো পুরোনো গান বাজাতে শুরু করে, তখন বাবা আমার দিকে তাকিয়ে বলেন, ‘তুমি জানো, তোমার মা এবং আমি…। এটা বাবার খুব প্রিয় একটি বিষয়ে পরিণত হয়েছে।”


আরও পড়ুন- Bangladesh MP Murder: ৫ কোটির বিনিময়ে খুন! সুন্দরীর জালে পড়েই প্রাণ হারালেন বাংলাদেশের সাংসদ!


‘মিস্টার ইন্ডিয়া’ সিনেমায় অভিনয়ের সময়েই সেই ছবির প্রযোজক বনি কাপুরের সঙ্গে পরিচয় শ্রীদেবীর। তবে এর অনেক আগেই সিনেমায় দেখেই শ্রীদেবীর প্রেমে পড়েন বনি। সেই সময় বনি কাপুর অবিবাহিত ছিলেন। কিন্তু শ্রীদেবীর সঙ্গে বন্ধুত্ব তৈরি হওয়ার পর মোনাকে বিয়ে করেন বনি কাপুর। সেই সময় অভিনেতা মিঠুন চক্রবর্তীর সম্পর্কে ছিলেন শ্রীদেবী। 


মিঠুন চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদের পর প্রযোজক বনি কাপুরের সঙ্গে বন্ধুত্ব গভীর হয় শ্রীদেবীর। তখন বনি দুই সন্তানের বাবা। এরপরেই তাঁর বিবাহ বিচ্ছেদ হয় মোনার সঙ্গে ও  বনি কাপুরের প্রথম পক্ষের সন্তান অর্জুন ও অনশুলাকে নিয়ে আলাদা হয়ে যান মোনা। এরপরেই ১৯৯৬ সালে শ্রীদেবীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বনি কাপুর। এরপরেই তাঁদের সংসারে আসে দুই কন্যা জাহ্নবী ও খুশি। সিনেমা ছেড়ে চুটিয়ে সংসার করছিলেন শ্রীদেবী। এরপর কামব্যাকও করেন। কিন্তু ২০১৮ সালে সেই সুখে পড়ে ছেদ। মাত্র ৫০ বছরেই প্রয়াত হন অভিনেত্রী। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)