নিজস্ব প্রতিবেদন: ৭২ তম কান চলচ্চিত্র উৎসবে এবারই প্রথমবারের জন্য রেড কার্পেটে হাঁটলেন অভিনেত্রী হুমা কুরেশি  ও ডায়না পেন্টি। কানের রেড কার্পেটের জন্য ধূসর গাউনকেই বেছে নিয়েছিলেন হুমা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একটি 'ভদকা' ব্র্যান্ডের হয়ে প্রতিনিধিত্ব করতেই 'কান'-এর রেড কার্পেটে হাঁটেন হুমা। ডিজাইনার গৌরব গুপ্তার ডিজাইন করা ধূসর গাউনে যেন মোহময়ী হয়ে উঠেছিলেন অভিনেত্রী। ডিজাইনার পোশাকে হোটেল মার্টিনেজে পোজ দিয়ে তাঁর তোলা কিছু সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। পোশাকের পাশাপাশি নজর কেড়েছে হুমার কানের দুল।


আর পড়ুন-কান ২০১৯: সোনালি ফিস কাট গাউনে মুগ্ধ করলেন 'রাই', সঙ্গী মেয়ে আরাধ্যা





সংবাদ সংস্থা IANS-কে হুমা কুরেশি জানান, ''কানের রেড কার্পেটের জন্য আমার এই সুন্দর গাউনটি ডিজাইন করেছেন গৌরব গুপ্তা। এই চার দিন কান-এ আমার সমস্ত স্টাইলের সৌজন্যেই ছিলেন গৌরব।'' প্রসঙ্গত এবার কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হচ্ছে পরিচালক টেরেন্স মালিকের তৈরি ছবি 'অ্যা হিডেন লাইফ'। দ্বিতীয় বিশ্বযুদ্ধের পটভূমিতে তৈরি এই ছবিতে অভিনয় করেছেন হুমা কুরেশি ও ডায়না পেন্টি। 



হুমা কুরেশির পাশাপাশি কানের রেড কার্পেটে নজর কাড়েন অভিনেত্রী ডায়না পেন্টি। নেডো ব্র্যান্ড বল গাউনে দেখা যায় ডায়না পেন্টিকে। পোশাকের পাশাপাশি তাঁর রেট্রো লুক কোঁচকানো চুলের স্টাইল নজর কাড়ল। পোশাকের সঙ্গে মিলিয়ে পরেছিলেন কানের দুল, নজর কাড়ল ডায়না পেন্টির মেকআপ ও গোলাপি লিপস্টিক। 


আরও পড়ুন-লেডি ডায়নার পোশাকের অনুকরণেই তৈরি প্রিয়াঙ্কার এই পোশাক?





ডায়না ও হুমা দুজনেই 'কান'এ একটি 'ভদকা' ব্র্যান্ডের হয়ে  প্রতিনিধিত্ব করছিলেন। 


আরও পড়ুন-কান চলচ্চিত্র উৎসব ২০১৯: সাদা কালো পোশাকে দীপিকা যে রূপকথার রাজকন্যা