জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো: বর্ধমানের সাধারণ ছেলেটার, টলিউডের বিখ্যাত অভিনেতা হয়ে ওঠার পথটা সহজ ছিল না। পেরোতে হয়েছে একাধিক বাধা। কিন্তু একসময় তাঁর জীবন ছিল চাপমুক্ত। সেই সময়ের ছবিই সোশাল মিডিয়াতে পোস্ট করেছেন অভিনেতা। বাথটবে মজায় মেতেছেন তিনি। এই অভিনেতা আর কেউ না, অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hajra)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


এই ছবির পাশাপাশি তিনি তাঁর শৈশবের আরও বেশ কিছু ছবি পোস্ট করেছেন। ভাইফোঁটার দিন তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ছবি পোস্ট করেন। ছবির পাশাপাশি পোস্টে তিনি লিখেছেন, ‘আমার জীবনের সেই সব মুহূর্ত যে সময় মস্তিষ্ক ছিল চাপ মুক্ত। হৃদয় ছিল আরো পরিষ্কার। শত্রু ছিল শূন্য । চাহিদা ছিল কম। যাই হোক বলো ত প্রথম ছবিতে আমি কোনটা??। বড়ো বয়সে যারা আমাকে খালি গায়ে দেখেছে তারা বাদ দিয়ে।‘



আরও পড়ুন: Rashmika Mandana: বিহারের এক যুবকই ছড়িয়েছিল রশ্মিকার ডিপ ফেক ভিডিয়ো! অভিযুক্তকে জেরা পুলিসের


এখনও অবধি তাঁর অভিনীত এবং মুক্তি পাওয়া শেষ সিনেমা হল, ‘আবার বিবাহ অভিযান’। এই ছবি মুক্তি পেয়েছিল ২০২৩ সালের ২৫ মে। ২৪ নভেম্বর মুক্তি পেতে চালেছে তাঁর পরবর্তী সিনেমা, ‘কুরবান’। এই সিনেমায় অঙ্কুশের পাশাপাশি দেখতে পাওয়া যাবে প্রিয়াঙ্কা সরকার এবং অনিরুদ্ধ রায়কে।


খবরের শিরনামে মাঝে মাঝেই থাকে অভিনেতা। তার বিশেষ কারণ, তাঁর প্রেমের সম্পর্ক। বহু বছর ধরে তিনি অভিনেত্রী ঐন্দ্রিলা সেন-এর সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন। তাঁরা কবে বিয়ে করছেন এই নিয়ে টলিপাড়ায় গসিপ চলতেই থাকে। তবে সেই বিষয়ে কান না দিয়েই চুটিয়ে প্রেম করছেন অভিনেতা।


আরও পড়ুন: Soumitra Chattopadhyay Death Anniversary: তিন বছর আগে এই দিনেই চলে গিয়েছিলেন তিনি...


অভিনেতার পাশাপাশি তিনি এখন একজন প্রযোজকও। ‘মিরজা’ নামক এক সিনেমাতেই অঙ্কুশকে আমরা পেতে চলেছি প্রযোজক হিসেবে। কথা ছিল এই ছবি মুক্তি পেতে পারে ২০২৩ সালের ইদে। তবে সেই তারিখ পিছিয়ে যায় এবং জানানো হয়, এই ছবি মুক্তি পাবে আগামী বছরে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)