নিজস্ব প্রতিবেদন : গ্রেফতার করা হল অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং-এর প্রাক্তন স্বামী জ্যোতি রনধাওয়াকে। চোরাশিকারের অভিযোগেই জাতীয়স্তরের গল্ফার জ্যোতি রনধাওয়াকে গ্রেফতার করা হয় বলে খবর। জ্যোতি রনধাওয়ার পাশাপাশি জাতীয়স্তরের শুটার মহেশ বিরাজদারকেও গ্রেফতার করা হয়েছে বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সুস্মিতাকে জড়িয়ে ধরলেন, বাঙালি অভিনেত্রীকে কিছুতেই কাছছাড়া করলেন না সলমন
রিপোর্টে প্রকাশ, উত্তরপ্রদেশের মোতিপুর রেঞ্জের একটি রিসর্ট থেকে গ্রেফতার করা হয় জ্যোতি রনধাওয়া এবং মহেশ বিরাজদারকে। তাঁদের কাছ থেকে একটি রাইফেল, মৃত পশুর চামড়া, বাইনোকুলার এবং একটি গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে। গ্রেফতারের পর থেকেই জ্যোতি রনধাওয়া এবং মহেশ বিরাজদারকে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে বলে খবর।


আরও পড়ুন : মেয়েকে নিয়ে দেশ ছাড়ালেন অভিষেক, ঐশ্বর্য
জানা যাচ্ছে, উত্তরপ্রদেশের মোতিপুর রেঞ্জের পাশে সম্প্রতি একটি রিসর্ট কেনেন জ্যোতি রনধাওয়া। সেখানে গত ৩ দিন ধরে ছিলেন তিনি। রিসর্টের সামনে তাঁর একটি গাড়িও রাখা ছিল। আচমকাই পশুপ্রেমীদের একটি দল রনধাওয়ার বিরুদ্ধে বন দফতরের কাছে অভিযোগ দায়ের করে। তাঁদের অভিযোগ, জ্যোতি রনধাওয়া নাকি চোরাশিকার চালাচ্ছেন মাঝে মধ্যেই। এক বন্ধুকে সঙ্গে নিয়েই জঙ্গলের মধ্যে কুকর্ম শুরু করেছেন বলেও দায়ের করা হয় অভিযোগ। এরপরই জ্যোতি রনধাওয়ার ওই রিসর্টে তল্লাশি চালিয়ে সেখান থেকে বেশ কিছু অস্ত্র এবং মৃত পশুর চামড়া উদ্ধার করা হয়। 


আরও পড়ুন : আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পর এবার কি রাজকুমার রাও-এর সঙ্গে সম্পর্কে জড়ালেন সোনাম?
দেখুন সেই ভিডিও...


 



প্রসঙ্গত ২০১৪ সালে অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং-এর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় জ্যোতি রনধাওয়ার। চিত্রাঙ্গদা এবং জ্যোতির জোরাওয়ার নামে এক ছেলে রয়েছে।