সুস্মিতাকে জড়িয়ে ধরলেন, বাঙালি অভিনেত্রীকে কিছুতেই কাছছাড়া করলেন না সলমন

সুস্মিতা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন এই ভিডিও 

Updated By: Dec 27, 2018, 10:56 AM IST
সুস্মিতাকে জড়িয়ে ধরলেন, বাঙালি অভিনেত্রীকে কিছুতেই কাছছাড়া করলেন না সলমন

নিজস্ব প্রতিবেদন : ৫৩-তে পড়লেন তিনি। কিন্তু, তাতে কী? বয়স যতই তরতরিয়ে এগিয়ে যাক না কেন, তিনি যে এখনও বলিউডের 'এলিজিবল ব্যাচেলর' তা অস্বীকার করার কোনও জায়গাই নেই। বুঝতেই পারছেন সলমন খানের কথাই বলা হচ্ছে। বলিউডের সবচেয়ে 'এলিজিবল ব্যাচেলর'-এর জন্মদিনে এবারও তাই দেখা গেল তারকাদের মেলা।
২৭ ডিসেম্বর সলমন খানের জন্মদিন উপলক্ষে ২৬-এর মাঝরাত থেকেই শুরু হয় উত্সব। অভিনেতার পানভেল বাগানবাড়িতে এবারও বসে জন্মদিনের আসর। ক্যাটরিনা কাইফ থেকে ইউলিয়া ভানতুর কিংবা সুস্মিতা সেন, অনিল কাপুররা হাজির হন বলিউড 'ভাইজান'-এর জন্মদিনের পার্টিতে। যেখানে রাত বারোটা বাজার সঙ্গে সঙ্গে ভাগ্নে আহিলকে কোলে নিয়ে কেক কাটেন সলমন খান। আর সলমনের ঠিক পিছনেই দাঁড়িয়ে ছিলেন তাঁর রোমানিয়ান বান্ধবী ইউলিয়া। কিন্তু, সলমন খানের জন্মদিনে এবার নজর কাড়লেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন।

আরও পড়ুন : ১২ বছরের বড় মালাইকার সঙ্গে শেষে বিয়ের পিঁড়িতে বসছেন অর্জুন কাপুর?
'ভাইজান'-এর জন্মদিনে তাঁর সঙ্গে কাধে কাধ মিলিয়ে নাচতে দেখা যায় সুস্মিতাকে। শুধু তাই নয়, 'ডান্স ফ্লোরে'-ই সুস্মিতাকে জড়িয়ে ধরেন সলমন খান। একবার নয়, নাচের মাঝে বার বার সুস্মিতাকে জড়িয়ে ধরতে দেখা যায় সলমন খানকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সুস্মিতা সেন সেই ভিডিও শেয়ারও করেন। 
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

'ম্যায়নে প্যার কুই কিয়া', 'বিবি নম্বর ওয়ান', 'তুমকো না ভুল পায়েঙ্গে'-র মত একাধিক হিট সিনেমায় সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সুস্মিতা সেন। আর এবার সলমনের ৫৩ বছরের জন্মদিনেও তাই 'ভাইজান'-এর সঙ্গে নেচে 'ডান্স ফ্লোরে' আগুন জ্বালিয়ে দেন বলিউডের বাঙালি অভিনেত্রী। তবে সলমন খানের জন্মদিনের আসরে সংবাদমাধ্যমের আসা যাওয়ায় কোনও বিধিনিষেধ ছিল না। ক্যামেরার ফ্ল্যাশের সামনেই উজ্জাপন করা হয় 'ভাইজান'-এর জন্মদিন। যেখানে একদিকে হাজির ছিলেন ক্যাটরিনা, অন্যদিকে ইউলিয়া।

আরও পড়ুন : প্রায় অনাবৃত শরীর, তার মাঝেই বড়দিন-এর শুভেচ্ছা অভিনেত্রী দিশা পাটানির
বর্তমানে আলি আব্বাস জাফরের 'ভারত'-এর শুটিং শুরু করেছেন সলমন খান। এই সিনেমায় তাঁর বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। দিশা পাটানি এবং সুনীল গ্রোভারও এবার সলমন খানের সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করছেন। যা নিয়ে ইতিমধ্যেই নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন দিশা। সলমন খানের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে তাঁর স্বপ্ন সত্যি হচ্ছে বলেও জানান দিশা।

.