নিজস্ব প্রতিবেদন: সোমবার ২৪ বছরে পা দিলেন সারা আলি খান। সারার জন্মদিন উপলক্ষে ইতিমধ্যেই বিশেষ কিছু পরিকল্পনা করে ফেলেছেন কার্তিক আরিয়ান। টিনসেল টাউনে কার্তিক-সারার সম্পর্ক এখন রীতিমত চর্চার বিষয়। আর হবে নাই বা কেন। সেই যে 'কফি উইথ করণ'-এ এসে কার্তিকের সম্বন্ধে নিজের অনুভূতির কথা প্রকাশ করেছিলেন, তারপর থেকেই প্রায়ই পাপারাৎজির চোখ বাঁচিয়ে দেখা করেন দু'জনে। তাই সারার জন্মদিনে কার্তিক যে বিশেষ উপহারের বন্দোবস্ত করবেনই, তা বেশ স্পষ্ট। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কিন্তু সারার যে অন্যদিকে মন মজেছে সে কথা কি কার্তিক জানেন? কি অবাক লাগছে শুনতে? বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। এই মুহূর্তে বরুণ ধাওয়ানের সঙ্গে 'কুলি নম্বর ১'-এর শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন সারা। প্রকাশ্যে এসেছে ছবির প্রথম পোস্টারও। আর তাতেই দু'জনের রসায়ন দেখে বেশ স্পষ্ট বরুণের সঙ্গ বেশ উপভোগ করছেন সারা। একসঙ্গে দুটি পোস্টার প্রকাশ্যে এনেছে ছবির নির্মাতারা। সোশ্যাল মিডিয়াতে একটি মোশন পোস্টারও শেয়ার করেছেন বরুণ।


আরও পড়ুন: বিচ্ছেদের পর নতুন কেউ! জীবন 'শেষ' করার কথা ভাবছেন নেহা কক্কর?





আরও পড়ুন: মহেশ মঞ্জরেকরের মেয়ে সাই এখন সলমনের বান্ধবী!


কিছুদিন আগেই লখনউ বিমানবন্দরে পাপারাৎজির ক্যামেরাবন্দি হয়েছিলেন সারা-কার্তিক। সারাকে বিদায় দেওয়ার সময় তাঁকে দু'বার উষ্ণ আলিঙ্গন করতেও দেখা যায় কার্তিককে। শোনা যাচ্ছে, জন্মদিনে অভিনেত্রীর সঙ্গে দেখা করতে ব্যাঙ্কক উড়ে যাচ্ছেন তিনি। এর আগে লখনউতে 'কুলি নম্বর ১'-এর শ্যুটিং চলাকালীনও সারার সঙ্গে দেখা করতে শ্যুটিং সেটে হাজির হন কার্তিক।