বিচ্ছেদের পর নতুন কেউ! জীবন 'শেষ' করার কথা ভাবছেন নেহা কক্কর?

নেহার সঙ্গে তাঁর নাম জড়িয়ে যা যা বলা হচ্ছে, তা একেবারেই সত্যি নয় বলে স্পষ্ট জানান বিভোর পরাশর।

Updated By: Aug 12, 2019, 02:25 PM IST
বিচ্ছেদের পর নতুন কেউ! জীবন 'শেষ' করার কথা ভাবছেন নেহা কক্কর?

নিজস্ব প্রতিবেদন : 'ইন্ডিয়ান আইডল'-এর বিভোর পরাশরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়ে যায় বিভিন্ন মহলে। যে বিষয়ে বিভোর পরাশর স্পষ্ট জানান, নেহা কক্কর তাঁর দিদির মতো। সঙ্গীত জীবনে তাঁর সাফল্যের জন্য নেহা অনেক করেছেন। কিন্তু নেহার সঙ্গে তাঁর নাম জড়িয়ে যা যা বলা হচ্ছে, তা একেবারেই সত্যি নয় বলে স্পষ্ট জানান বিভোর পরাশর।
বিভোরের ওই মন্তব্যের পর এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন নেহা কক্কর খোদ। নিজের সোশ্য়াল হ্যান্ডেলে নেহা বলেন, কেন এই ধরনের গুঞ্জন শুরু করা হয়েছে? তিনি কারও মেয়ে, কারও বোন। তাঁরও একটি পরিবার রয়েছে। তাই এই ধরনের কথা এবার বন্ধ করা হোক। যঁদের বিষয়ে এসব বলা হচ্ছে, মানসিকভাবে বিধ্বস্ত হয়ে, তাঁরা নিজেদের জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্তও যে কোনও সময় নিতে পারেন বলেও আশঙ্কা প্রকাশ করেন নেহা কক্কর। তাহলে কি সত্যিই নিজের জীবন শেষ করে দেওয়ার কথা ভাবছেন নেহা কক্কর? (ছবি সংগৃহীত)

আরও পড়ুন : বিচ্ছেদের পর কার সঙ্গে সম্পর্কে জড়ালেন নেহা কক্কর?
বলিউড গায়িকার ওই মন্তব্যের পর থেকেই শুরু হয় জোর গুঞ্জন। যে বিষয়ে নেহা ফের নিজের সোশ্য়াল হ্যান্ডেলে বেশ কিছু কথা প্রকাশ্যে আনেন। তিনি বলেন, যাঁরা তাঁর শুভাকাঙ্খী, তাঁরা যেন চিন্তা না করেন। কারণ তিনি ভাল আছেন। কিন্তু তাঁর সময় খারাপ যাচ্ছে বলেও জানান তিনি। শুধু তাই নয়, এই মুহূর্তে তাঁর পরিবারই সব। পাশাপাশি দ্রুত মানসিকভাবে সুস্থ হয়ে ওঠার জন্য ইশ্বরকেও ধন্যবাদ জানান নেহা কক্কর।

আরও পড়ুন : মেয়েকে নোংরা ভাষায় গালিগালাজ, দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ জনপ্রিয় অভিনেত্রী

প্রসঙ্গত, হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েন নেহা কক্কর। হিমাংশ কোহলির সঙ্গে তাঁর বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতেই বলিউডের এই গায়িকাকে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়ে যায়। আর এরপরই তিনি জানান, মানসিকভাবে হোক কিংবা শারীরিকভাবে, কোনও ক্ষেত্রেই তিনি ভাল নেই তিনি।