নিজস্ব প্রতিবেদন: ফণির তাণ্ডবে লন্ডভন্ড ওডিশা। তোলপাড় ভূবনেশ্বর, বালাসোর, ভদ্রক-সহ রাজ্যের একাধিক এলাকা। ঘূর্ণিঝড়ের তান্ডবের একাধিক ভিডিয়ো ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। কোথাও ঘূর্ণিঝড়ের দাপটে ভেঙে পড়েছে বিএসএনএল-র টাওয়ার। এদিকে ওডিশা পার হয়ে ফণি ক্রমশ ধেয়ে আসছে এরাজ্যের দিকে। ইতিমধ্য়েই ওডিশা সংলগ্ন এরাজ্যে দুই মেদিনীপুর জেলাতেও বেশকিছু ক্ষয়ক্ষতির খবর মিলেছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-ভারত নাকি কানাডা কোন দেশের নাগরিক? মুখ খুললেন অক্ষয়


এই অবস্থায়, এরাজ্যের মানুষকে সাবধানে থাকার কথা বললেন অভিনেতা তথা ঘাটালের সাংসদ দেব। নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে সকলকে একসঙ্গে বিপর্যয় মোকাবিলার কথা বলেন তিনি। তাঁর পরামর্শ ''বিদ্যুতের তার, কিংবা উঁচু কোনও দেওয়ালের সামনে না দাঁড়ানোর পরামর্শ দিয়েছেন। প্রয়োজনে ঝড়ের কবল থেকে বাঁচতে স্কুলবাড়িতে আশ্রয় নেওয়ার পরামর্শ দিয়েছেন।'' 


দেব জানিয়েছেন,  ভোট, রাজনীতি এসব পরে হবে। কোনও রং না দেখে দলীয় কর্মীদের মানুষকে সাহায্যের কথা জানিয়েছেন দেব। কোনও বিপর্যয় হলে প্রয়োজনে ঘাটাল লোকসভা কেন্দ্রের কন্ট্রোল রুমের নম্বরে ফোন করার পরামর্শ দিয়েছেন তিনি। 



এদিকে ফণির তাণ্ডবে দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘির নন্দকুমার পুর গ্রাম পঞ্চায়েতের মহম্মদ নগর গ্রামে বিদ্যুতের তার ছিঁড়ে একটি বাড়িতে আগুন লেগে যাওয়ার খবর মিলেছে। 


আরও পড়ুন-রাজ কাপুরের আর কে স্টুডিও প্রমোটারদের কাছে বিক্রি করল কাপুররা! তৈরি হবে ফ্ল্যাট?