জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'দঙ্গল'(Dangal)-এর জুনিয়র ববিতা ফোগাট ( Babita Phogat) খ্যাত অভিনেত্রী সুহানি ভাটনগর (Suhani Bhatnagar) মাত্র ১৯ বছর বয়সেই প্রয়াত হলেন। ১৬ ফেব্রুয়ারি দিল্লিতে অভিনেত্রী মারা যান। সুহানির মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে আসে বলিউড ইন্ডাস্ট্রিতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিনেত্রীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার কয়েক ঘণ্টার পরে, সুহানির বাবা সুমিত ভাটনগর মিডিয়ার মুখোমুখি হন। সংবাদ সংস্থার পিটিআই-এর মতে, সুহানির বাবা জানান, তিনি ডার্মাটোমায়োসাইটিস নামে বিরল প্রদাহজনক রোগে আক্রান্ত হয়েছিলেন। এই রোগের জন্য ত্বকে ফুসকুড়ি এবং প্রবল পেশীতে দুর্বলতার সৃষ্টি করে। 


আরও পড়ুন:Sunny Leone: পুলিস নিয়োগের পরীক্ষায় বসলেন সানি! ভাইরাল অ্যাডমিট কার্ড


সুহানি ভাটনগরকে ৭ ফেব্রুয়ারি দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে ভর্তি করা হয়। চিকিৎসার জটিলতার পরে ১৬ ফেব্রুয়ারি সুহানি শেষ নিশ্বাস ত্যাগ করেন। 


সুহানির বাবা সাংবাদিকেদর জানান, '২ মাস আগে সুহানির হাতে লাল দাগ দেখা দেয়। আমরা ভেবেছিলাম হয়তো এটি অ্যালার্জি ছিল। এবং আমরা ফরিদাবাদের বিভিন্ন ডাক্তারের সঙ্গে পরামর্শ করি, তা সত্ত্বেও রোগ নির্ণয় করা যায়নি। যখন তাঁর অবস্থার অবনতি হতে শুরু করে, তখন আমরা তাঁকে এইমসে ভর্তি করি। কিন্তু তাতেও কোনও উন্নতি হয়নি। শরীরে অতিরিক্ত তরল জমার কারণে তাঁর ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়ে পড়ে।'


আরও পড়ুন:Rakul Preet Wedding: বিয়ের পিঁড়িতে বসছেন রাকুল প্রীত, তার আগে সিদ্ধি বিনায়কের দরবারে জুটি


সুহানি তাঁর পরিবারের সঙ্গে ফরিদাবাদে থাকতেন। পড়াশোনা শেষ করতে অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন তিনি। শনিবার দিল্লির অজরোন্দা শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। 


শনিবার আমির খানের প্রোডাকশন হাউস সুহানির মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছে। সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'সুহানির মৃত্যুর খবর শুনে আমরা গভীরভাবে শোকাহত। তাঁর মা পুজাজি এবং পুরো পরিবারের প্রতি আমাদের আন্তরিক সমবেদনা। এমন একটি প্রতিভাবান তরুণী, দলের খেলোয়াড়, সুহানি ছাড়া 'দঙ্গল' অসম্পূর্ণ ছিল। সুহানি, আমাদের হৃদয়ে সবসময় স্টার হয়ে থাকবে। আত্মার শান্তি কামনা করি।'


আরও পড়ুন:Anjana Bhowmick Passes Away: প্রয়াত বর্ষীয়ান অভিনেত্রী অঞ্জনা ভৌমিক, মা হারালেন নীলাঞ্জনা-চন্দনা


দঙ্গলের পরিচালক নীতেশ তিওয়ারিও সুহানির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। তিনি এক বিবৃতিতে বলেন, 'সুহানির মৃত্যু একেবারেই মর্মান্তিক এবং হৃদয়বিদারক। তিনি একজন প্রাণবন্ত প্রকৃতির মানুষ ছিলেন। তাঁর পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা।' এছাড়াও জায়রা, কিরণ রাও, ইয়ামি গৌতমও সুহানির মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)