Rakul Preet Wedding: বিয়ের পিঁড়িতে বসছেন রাকুল প্রীত, তার আগে সিদ্ধি বিনায়কের দরবারে জুটি

Rakul Preet-Jackky Bhagnani Wedding: শীঘ্রই বিয়ে করতে চলেছেন রাকুল প্রীত-জ্যাকি ভাগনানি। গাঁটছড়া বাধার আগে ১৭ ফেব্রুয়ারি সিদ্ধি বিনায়ক মন্দিরে গেলেন এই তারকা জুটি।

Feb 17, 2024, 17:30 PM IST
1/7

রাকুল প্রীত-জ্যাকি ভাগনানি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শীঘ্রই বিয়ে করতে চলেছেন রাকুল প্রীত-জ্যাকি ভাগনানি। গাঁটছড়া বাধার আগে ১৭ ফেব্রুয়ারি সিদ্ধি বিনায়ক মন্দিরে গেলেন এই তারকা জুটি। ২১ ফেব্রুয়ারি গোয়া বসবে বিয়ের আসর।  

2/7

রাকুল প্রীত-জ্যাকি ভাগনানি

রাকুল প্রীত-জ্যাকি ভাগনানি ২১ ফেব্রুয়ারি গোয়ায় বিয়ে করতে চলেছেন। তার আগে, এই জুটি মুম্বইয়ের সিদ্ধিবিনায়র মন্দিরে গিয়েছিলেন।  

3/7

রাকুল প্রীত-জ্যাকি ভাগনানি

বিয়ের জায়গায় যাওয়ার আগে গণপতি বাপ্পার আর্শীবাদ নিতে এলেন এই তারকা জুটি। রাকুল এদিন গোলাপি রঙের আনারকলি চুড়িদার পরেছিলেন। এবং জ্যাকি সবুজ রঙের কুর্তা পরেছিলেন।  

4/7

রাকুল প্রীত-জ্যাকি ভাগনানি

মন্দিরের ভিতরে এই তারকা জুটিকে দেখা গেল সিদ্ধিবিনায়কের সামনে।  

5/7

রাকুল প্রীত-জ্যাকি ভাগনানি

মন্দিরে যাওয়ার আগে পাপারাৎজিদের জন্য পোজ দিতে দেখা যায়। রাকুল-জ্যাকি তাঁদের সম্পর্কের কথা অফিসিয়ালভাবে ২০২১ সালে জানান।  

6/7

রাকুল প্রীত-জ্যাকি ভাগনানি

রাকুল এবং জ্যাকির বিয়ে আসর বসতে চলেছে গোয়ায়। বিয়েতে কেবল তাঁদের পরিবার, ঘনিষ্ঠ বন্ধু এবং ইন্ডাস্ট্রির কিছু সহকর্মীরা উপস্থিত থাকবেন। বিয়ের উদযাপন তিন দিন ধরে চলবে, ১৯ ফেব্রুয়ারী থেকে শুরু হবে।  পরে এই দম্পতি তাঁদের রিসেপশন পার্টি মুম্বইয়ে এসে আয়োজন করবেন।  

7/7

রাকুল প্রীত-জ্যাকি ভাগনানি

জানা গিয়েছে, কাগজের অপচয় বাঁচাতে এই দম্পতির বিয়ের জন্য সকলকে ডিজিটালি আমন্ত্রণ পাঠিয়েছেন। এমনকি এই জুটি তাঁদের বিয়ের অনুষ্ঠানে কোনও আতসবাজি ফাটাবেন না। এবং তাঁদের অনুষ্ঠানের কার্বন ফুটপ্রিন্ট অফসেট করার জন্য গাছ লাগানোর প্রতিশ্রুতি দিয়েছেন।