নিজস্ব প্রতিবেদন: ইউরোপের কোনও এক শহরের রাস্তায় কাজের ফাঁকে আড্ডা দিচ্ছিলেন। হঠাৎই কী খেয়াল হল উঠে নাচতে শুরু করলেন আমির খানের দুই 'দঙ্গল' কন্যা। হ্যাঁ, গীতা ভোগাত অর্থাৎ ফতিমা সানা শেখ ও তাঁর বোন ববিতা ভোগাত অর্থাৎ সানায়া মালহোত্রার কথাই বলছিলাম। সম্প্রতি রাস্তার মাঝে ফতিমা ও সানায়ার এই নাচের ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ফতিমা ও সানায়ার এই নাচের সৌজন্যে 'কিটক্যাট'-এর বিজ্ঞাপন। এই বিজ্ঞপনের জন্যই এভাবে ইউরোপের কোনও এক রাস্তার মাঝে নাচতে দেখা গেছে এই দুই 'দঙ্গল' কন্যাকে। ভিডিওটি নিজের সোশ্যাল সাইটে পোস্ট করেছেন ফতিমা। ক্যাপশানে লিখেছেন, ''Finally, it's out''। এই ভিডিওটিই সোশ্যাল সাইটে পোস্ট করে সানায়া ক্যাপশানে লিখেছেন, 'Idea mera but dance tera' 


আরও পড়ুন-মহিলা পরিচালকের সঙ্গে কাজ করতে চান না সোনু, অভিযোগ কঙ্গনার
 





সিনেমার পর্দার বাইরেও ফতিমা সানা শেখ ও সানায়া মালহোত্রার বন্ধুত্বের কথা সকলেরই জানা। শুধু শ্যুটিং সেট নয় মাঝে মধ্যেই বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় ফতিমা ও সানায়াকে। সে ফিল্মের প্রমোশনের অনুষ্ঠানই হোক, কিংবা কোনও পারিবারিক অনুষ্ঠান, বা নাচের প্রশিক্ষণ।


আরও পড়ুন-রাজকুমার-শ্রদ্ধার 'স্ত্রী'র প্রথম দিনের বক্স অফিস কালেকশন কত জানেন?





প্রসঙ্গত, খুব শীঘ্রই আমির খান, অমিতাভ বচ্চনের সঙ্গ 'ঠগস অফ হিন্দুস্থান'এ দেখা যাবে ফতিমা সানা শেখকে। অন্যদিকে বিশাল ভরদ্বাজের ছবি 'পটাকা'তে দেখা যাবে সানায়া মালহোত্রাকে। পাশাপাশি 'বধাই হো' ছবিতে আয়ুষ্মান খুরানার বিপরীতেও দেখা যাবে সানায়াকে।


আরও পড়ুন-সলমনের ভাগ্নের সঙ্গে কী করছেন ধোনি কন্যা?