নিজস্ব প্রতিবেদন: নিজের আজব সাজগোজ, পোশাকের জন্য বরাবরই আলোচনায় থাকেন 'বলিউডের খলজি' রণবীর সিং। তবে এই অভ্যাসটা যে তাঁর এখনকার নয়, সেই ছোটবেলা থেকেই, তা এই ছবিটা না দেখলে বোধহয় বোঝা যেত না। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি, ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের ছেলেবেলার একটা ছবি শেয়ার করেছেন রণবীর। যেখানে ছোট্ট রণবীরকে মোহাক হেয়ারকাটে দেখা যাচ্ছে। এটা দেখে বেশ বোঝা যাচ্ছে যে ছোট থেকেই নিজের স্টাইল নিয়ে এক্সপিরিমেন্টাল ছিলেন তিনি।  ক্যাপশানে রণবীরে লিখেছেন কথায় ১৯৮৫ থেকেই তিনি এক্সপিরিমেন্টাল ছিলেন। প্রসঙ্গত ১৯৮৫-সালের ৬ জুলাই রণবীরের জন্ম হয়। তাই রণবীরের কথা অনুযায়ী তিনি জন্মের পর থেকেই এক্সপিরিমেন্টাল ছিলেন।


আরও পড়ুন-তৈমুর একটা গুন্ডা ও অত্যাচারী, কেন এমন কথা বললেন সইফ!



তবে শুধু আমরাই নয়, রণবীরের এই ছবি যথেষ্ঠ অবাক হয়েছেন দীপিকাও তিনি কমেন্টে লিখেছেন ''Nooooooooooo''



তবে এই প্রথমবার নয়, মাঝে মধ্যেই রণবীরের ছবির নিচে কমেন্ট করতে দেখা যায় দিপ্পিকে। কিছুদিনে আগেই রণবীরের একটা ছবির নিচে দীপিকা লিখেছিলেন 'Mine' (আমার)। আবার কখনও রণবীর দীপিকাকে বলেছেন 'গুলাবো'।





তবে রণবীর যে ছোট থেকেই এমনটা ছিলেন তা জানিয়েছিলেন শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুর। তাঁর কথায়, ছোটতেই রণবীর কোনও জন্মদিন পার্টিত গেলে ওই হত প্রথমজন যে ডান্স ফ্লোরে যেত, আবার ওই ডান্স ফ্লোর ছাড়ার বিষয়েও শেষজন হত। মানে বুঝতেই পারছেন নাচের বিষয়েও রণবীর ছোট থেকেই এনার্জেটিক ছিলেন। সে যাই হোক, আপাতত দীপ-বীরের বিয়ে নিয়েই ব্যস্ত পাড়ুকোন ও সিং পরিবার। ফিল্মফেয়ার ম্যাগজিনের সূত্রের খবর, এবছর ১০ নভেম্বর গাঁটছড়া বাঁধছেন দুজনে ইতালি ও বেঙ্গালুরুতে হতে চলেছে বিয়ের অনুষ্ঠান।


আরও পড়ুন-  নিকের সঙ্গে মেয়ের বিয়ে নিয়ে কী মত দিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া?