নিজস্ব প্রতিবেদন : রণবীর সিং-এর সঙ্গে সবে সবে গাঁটছড়া বেঁধেছেন। ৬ বছর একটানা সম্পর্কের পর অবশেষে রণবীর সিং-এর গলায় মালা দিয়ে তাঁর জীবনসঙ্গী হয়েছেন দীপিকা পাডুকন। কিন্তু, রণবীর সিং ভবনানির ঘরণী হওয়ার পরই বেঙ্গালুরু রিসেপশনের পর দীপিকার কাধে দেখা যায় 'আর কে' রণবীর কাপুরের নামের ট্যাটু। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়ে যায় আবার। কিন্তু, বিষয়টি নিয়ে রণবীর সিং বা দীপিকা পাডুকন নিজেরা কোনও মন্তব্য করেননি। কিন্তু, এবার ফের রণবীর কাপুরের সঙ্গে দেখা যাবে দীপিকা পাডুকনকে। বলিউডের এই প্রাক্তন জুটিকে আবার বড় পর্দায় জায়গা ভাগাভাগি করে নিতে দেখা যাবে বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : শাহিদের জীবনে লুকিয়ে আসেন সোনাক্ষী সিনহা!
রিপোর্টে প্রকাশ, 'প্যার কা পঞ্চনামা'-র পরিচালক লভ রঞ্জনের পরবর্তী সিনেমায় নাকি আবার একসঙ্গে দেখা যাবে রণবীর কাপুর এবং দীপিকা পাডুকনকে। অর্থাত, 'ইয়ে জওয়ানি হ্যায়' দিয়াওয়ানি'-র মত আরও একটা হিট পেতে চলেছে বক্স অফিস? বর্তমানে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে বিভিন্ন মহলে। ২০১৯ সালের মাঝামাঝি সময় থেকে লভ রঞ্জনের এই সিনেমার শুটিং শুরু হবে বলে খবর।


আরও পড়ুন : মায়ের সঙ্গে যা করল তৈমুর, ভাইরাল হল ভিডিও
বর্তমানে পরিচালক মেঘনা গুলজারের সিনেমা 'ছাপক' নিয়ে ব্যস্ত দীপিকা। আর কয়েকদিনের মধ্যেই শুরু হবে এই সিনেমার শুটিং। অন্যদিকে পরিচালক আয়ান মুখোপাধ্যায়ের সিনেমা 'ব্রহ্মাস্ত্র'-এর শুটিং শেষ করে যশ রাজ ফিল্মসের 'সামসেরা'-র শুটিং শুরু করেছেন রণবীর। আর এরপরই দীপিকাকে সঙ্গে নিয়ে লভ রঞ্জনের সিনেমার শুটিং তিনি শুরু করবেন বলে খবর। তবে এই সিনেমা নিয়ে রণবীর কাপুর বা দীপিকা পাডুকন কোনও মন্তব্য করেননি।