close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

শাহিদের জীবনে লুকিয়ে আসেন সোনাক্ষী সিনহা!

'কফি উইথ করণ'-এই স্বীকার করেন অভিনেতা 

Updated: Jan 15, 2019, 03:38 PM IST
শাহিদের জীবনে লুকিয়ে আসেন সোনাক্ষী সিনহা!

নিজস্ব প্রতিবেদন : করিনা কাপুরের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয় ২০০৭ সালে। শোনা যায়, তাঁর এবং করিনার মাঝে সইফ আলি খানের হাজিরার জন্যই বেবোর সঙ্গে সম্পর্কে ভাঙন শুরু হয়। যা নিয়ে বি টাউনে কম জল্পনা হয়নি। করিনার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর বলিউডের একের পর এক অভিনেত্রীর সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। কখনও বিদ্যা বালানের কাধে মাথা রেখে করিনার দুঃখ ভোলার চেষ্টা করেছেন আবার কখনও জড়িয়ে পড়েছেন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে। কিন্তু কোনও সম্পর্ক শেষ পর্যন্ত স্থায়ী হয়নি এই বলিউড অভিনেতার জীবনে। বুঝতেই পারছেন শাহিদ কাপুরের কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : জাহ্নবীর আশপাশে ঈশান? অর্জুনের মন্তব্য নিয়ে চটলেন শাহিদ
করিনা কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে অমৃতা রাও-এর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয় শাহিদের। কিন্তু, করিনার প্রেমে পড়ে প্রায় দুনিয়া ভুলতে বসেন শাহিদ। কিন্তু, সইফের সঙ্গে আচমকা সম্পর্কে জড়ানোর পর শাহিদের কাছ থেকে দূরে সরতে শুরু করেন করিনা। এরপরই শাহিদের সঙ্গে একের পর এক অভিনেত্রীর নাম জড়িয়ে পড়ে। কখনও হৃশিতা ভাট, কখনও বিদ্যা বালান, প্রিয়াঙ্কা চোপড়া আবার কখনও সোনাক্ষী সিনহা। কি শেষের নাম শুনে অবাক লাগল তো? কিন্তু, 'কফি উইথ করণ'-এ হাজির হয়ে শত্রুঘ্ন-কন্যার সঙ্গে সম্পর্কের কথা কার্যত স্বীকার করে নেন শাহিদ। তবে কোন সময় সোনাক্ষীর সঙ্গে শাহিদের সম্পর্কের সূত্রপাত হয়, সে বিষয়ে নির্দিষ্ট করে কিছু জানাননি।

আরও পড়ুন : প্রাক্তন করিনা-প্রিয়াঙ্কার সঙ্গে কাটানো মুহূর্ত ভুলতে চান না, স্পষ্ট জানালেন শাহিদ
এদিকে করিনা এবং প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্ক থাকাকালীন, যে সময় তাঁদের সঙ্গে কাটিয়েছেন তা কখনও ভুলতে চান না বলে জানান শাহিদ। পুরনো সম্পর্ক এবং তাতে ভাঙন, তাঁকে অনেক কিছু শিখিয়েছে। যা জীবনে চলার পথে কাজে লাগে অহরহ। তাই করিনা বা প্রিয়াঙ্কা, কোনও প্রাক্তনের সঙ্গে কাটানো সময়ই তিনি একেবারে ভুলে যেতে চান না বলেও জানান শাহিদ।