নিজস্ব প্রতিবেদন: বলিউড তারকাদের মধ্যে দীপিকা পাড়ুকোন বরাবরই নম্র ব্যবহারের জন্য় পরিচিত। তিনি শুধু মাত্র একজন ভালো অভিনেত্রী নন, একজন নিরহঙ্কার মানুষও বটে। ফ্য়ানদের সঙ্গেও সোশ্যাল মিডিয়ায় ভালো যোগাযোগ রাখেন দীপিকা। তারকাসুলভ অহঙ্কারের ছিঁটে-ফোঁটাও নেই তাঁর মধ্যে। আরও এক বার তাঁর সেই অতি সাধারণ অ-তারকাসুলভ আচরণের পরিচয় মিলল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার মুম্বাই বিমানবন্দরে চেকিং সেরে বেরোচ্ছিলেন দীপিকা। চেকিং ও অন্যান্য় প্রক্রিয়া মিটে যাওয়ার পরে গেটের দিকে এগিয়ে যাচ্ছিলেন দীপিকা। এমন সময়ে বিমানবন্দরের এক জন নিরাপত্তা কর্মী পেছন থেকেই দীপিকার আই ডি চেয়ে বসেন। দীপিকাও সঙ্গে সঙ্গে দাঁড়িয়ে পরলেন। ঘুরে দাঁড়িয়ে প্রশ্ন করলেন পরিচয়পত্র দেখাতে হবে কি না। সেই সঙ্গে হাতে ধরা পার্স থেকে বাড়িয়েও দিলেন পরিচয়পত্র। গোটা ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


 



এই মুহুর্তে বলিউডের অন্যতম সফল  অভিনেত্রী তিনি। হলিউডেও পেয়েছেন স্বীকৃতি। অথচ, পেছন থেকে ডেকে পরিচয় পত্র দেখতে চাওয়ায় সামান্যতম বিরক্তিও নেই। দীপিকার এই আচরণের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। অনেকেই বলছেন, দীপিকার থেকে নম্র-ভদ্র ব্যবহারের পাঠ নেওয়া উচিত অন্যান্য সেলিব্রেটিদের। এক জন সেলিব্রেটিও যে নিয়মের উর্ধ্বে নন। সে কথাও মনে করিয়ে দিলেন অনেকে। 


সম্প্রতি, দীপিকার প্রযোজনায় পরিচালক মেঘনা গুলজারের ছপক-এর শুটিং শেষ হয়েছে। ছপক-এ একজন অ্যাসিড আক্রান্তের ভূমিকায় অভিনয় করছেন দীপিকা। ২০২০ সালে জানুয়ারি মাসে প্রেক্ষাগৃহে আসবে ছপক। 


আরও পড়ুন: মন্দার মরসুমেও প্রথম দিনেই বক্স অফিসে ফাটিয়ে ব্যবসা করল শাহিদের 'কবীর সিং