নিজস্ব প্রতিবেদন : হাতে মাত্র আর একদিন। তারপরই ২৮ ডিসেম্বর মুক্তি পাবে রণবীর সিং এবং সারা আলি খানের সিনেমা 'সিম্বা'। পরিচালক রোহিত শেঠির এই সিনেমায় রণবীর সিং-এর বিপরীতে বিগ ব্যানারে অভিনয় করতে দেখা যাবে সইফ-কন্যা সারা আলি খান-কে। ফলে, সইফ-অমৃতা কন্যা সারার এই সিনেমা নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত বলিউড। 
সিম্বা' মুক্তির আগে তাই তারকাদের নিয়ে স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেন প্রযোজক করণ জহর। আর সেখানেই হাজির হন রণবীর সিং-এর নব বিবাহিতা স্ত্রী দীপিকা পাডুকন। শুধু দীপিকাই নন, 'সিম্বা'-র স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির হন রণবীর সিং-এর বাবা, মা এবং বোনও। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : মিমি, প্রিয়াঙ্কারা কীভাবে কাটালেন ক্রিসমাস, দেখুন টলিউড নায়িকাদের সেলিব্রেশন


 



স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির হয়ে টিম 'সিম্বা'-র সঙ্গে হইচই করতে দেখা যায় দীপিকাকে। শুধু তাই নয়, রোহিত শেঠিদের সঙ্গে হইচই করতেও দেখা যায় দিপ্পিকে। 


আরও পড়ুন : প্রায় অনাবৃত শরীর, তার মাঝেই বড়দিন-এর শুভেচ্ছা অভিনেত্রী দিশা পাটানির
দেখুন সেই ছবি...



 



এদিকে শোনা যাচ্ছে, বিয়ে এবং রিসেপশনের পর সংসার বেশ খানিকটা গুছিয়ে নিয়ে তবেই জানুয়ারি মাস থেকে আবার শুটিং শুরু করবেন দীপিকা পাডুকন। পরিচালক মেঘনা গুলজারের সিনেমা দিয়ে বিয়ের পর বলিউডে ফের ধামাকা করতে হাজির হবেন দিপ্পি। তবে বিয়ের পর নতুন করে শুটিং শুরুর আগে 'সিম্বা' নিয়ে বেশ আশাবাদী রণবীর-ঘরণী। তিনি বলেন, 'সিম্বা' ধামাকা করবে বক্স অফিসে। এটা রোহিত শেঠির একেবারে 'সিগনেচার' সিনেমা তাই 'সিম্বা'-র ব্যবসা বলিউডকে এক অন্য মাত্রায় নিয়ে যাবে বলেও আশা প্রকাশ করেন রণবীর সিং।