ওয়েব ডেস্ক: জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদের দেহব্যবসার সঙ্গে জড়িত হওয়ার ঘটনায় মিডিয়া এখন একের পর এক 'মুচমুচে' খবরের মাধ্যমে এই অভিনেত্রীকে প্রায় 'অপরাধীর' তকমা লাগিয়ে দিতে ব্যস্ত। সমাজে যখন শ্বেতাকে নিয়ে ছিঃছিঃকার তখন কোনও এক অজানা কারণে হলুদ সাংবাদিকতার সৌজন্যে আড়ালেই রয়ে গেছেন শ্বেতার বিত্তশালী ক্লায়েন্টদের নাম। দু-এক জন ছাড়া সামগ্রিক ভাবে বলিউড এই বিষয়ে মুখে কুলপ এঁটেছে। ঠিক এই সময়ে উল্টো পথে হেঁটে  শ্বেতার সমর্থনে সরাসরি মুখ খুললেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন।   


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই বলিউড সুন্দরী এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে পরিষ্কার জানিয়েছেন ''নিজের এবং পরিবারের স্বার্থে কেউ যদি এই ভাবে অর্থ উপার্জন করতে চান, তাতে তো কোনও সমস্যা থাকার কথা নয়।''


শুধু তাই নয় রীতিমত প্রশ্ন তুলে তিনি মন্তব্য করেন ''কেন আমরা এই বিষয়টাকে কলঙ্কের নাম দিচ্ছি? কেন আমরা এগিয়ে এসে ওকে সাহায্য করছি না? শ্বেতাকে খাটো না করে আমাদের উচিৎ সম্মিলিত ভাবে ওর পাশে এসে দাঁড়ানো।''


এর আগে আড় এক বলি তারকা রানি মুখার্জিকে শ্বেতার প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি নীরব থাকেন। প্রসঙ্গত কিছুদিন আগেই রানির মুক্তিপ্রাপ্ত 'মর্দানি' ছবিটি সমালোচক ও বক্স অফিসের কাছে সমাদার পেয়েছে। এই ছবিতে রানি একা হাতে দমন করেছেন এক শিশু কন্যা পাচার চক্র।


শ্বেতার সমর্থনে এর আগে মুখ খুলেছিলেন তাঁর অনস্ক্রিন মা টেলিভিশন অভিনেত্রী সাক্ষী তানওয়ার, প্রযোজক হনশল মেহেতা ও পরিচালক নাগেশ কুকুন্নুর।