Shah Rukh Khan, Deepika Padukone, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার ছিল নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠান। শাহরুখ, সলমান, দীপিকা, প্রিয়াঙ্কা থেকে শুরু করে বলিউডের প্রায় সব সেলেবই হাজির ছিলেন সেই অনুষ্ঠানে। এদিন গৌরী খান আরিয়ান ও সুহানা একসঙ্গে যান উদ্বোধনী অনুষ্ঠানে। রেড কার্পেটে নজর কাড়েন তিনজনেই। ক্রিম কালারের গাউন পরেছিলেন গৌরী তো অন্যদিকে লাল অফ শোল্ডার গাউনে রেড কার্পেটে নজর কাড়েন সুহানা খান। আরিয়ান খানের পরনে ছিল খয়েরি রঙের শেরওয়ানি। তবে তাঁদের সঙ্গে দেখা যায়নি শাহরুখকে। রেড কার্পেটে না দেখা গেলেও সেই অনুষ্ঠান গিয়েছিলেন শাহরুখ খান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


কালো ব্লেজারে শাহরুখের ছবি পোস্ট করেন তাঁর ম্যানেজার পূজা দাদলানি। সেই ছবি পুনরায় পোস্ট করেন সেলেব্রেটি স্টাইলিস্ট শালীনা নাথানি। তিনি লিখেছেন, 'ডেড’। ছবিতে শাহরুখকে দেখা যাচ্ছে কালো ব্লেজারে। শাহরুখের সাম্প্রতিক ছবি 'পাঠান'-এর সহ-অভিনেত্রী দীপিকা পাড়ুকোন একটি পোস্টে কমেন্ট করেন। তিনি লেখেন "মি টু", পাশাপাশি কমেন্ট সেকশনে আগুনের ইমোজি। অনিতা শ্রফ আদাজানিয়াও আগুনের ইমোজি দেন। এক ফ্যান লেখেন, ‘ওঁর লুক অতুলনীয়’। অন্য এক ফ্যান লেখেন, ‘এটা কি সত্যি?’


আরও পড়ুন- Dev-Rukmini Viral Photo: অবশেষে ভালোবেসে! মলদ্বীপে ‘প্রি-ওয়েডিং শ্যুট’ দেব-রুক্মিনীর?



শাহরুখ রেড কার্পেট এড়িয়ে গেলেও তাঁর পরিবার আনন্দে এক সঙ্গে পোজ দিয়েছেন। তাঁর স্ত্রী গৌরী খান, ছেলে আরিয়ান খান ও মেয়ে সুহানা খান রেড কার্পেটে পোজ দেন। তাঁদের সঙ্গে এক ফ্রেমে দেখা যায় সলমান খানকেও। সলমান পরেছিলেন কালো স্যুট ব্লেজার। পরে আরিয়ানের সঙ্গেও পোজ দেন সলমান।


 



দীর্ঘ চার বছর পর শাহরুখ খানের এই বছরের শুরুটা ছিল দারুণ। তাঁর ছবি 'পাঠান' ঝড় তুলেছিল বক্স অফিসে। সারা বিশ্ব জুড়ে ১০০০ কোটির বেশি ব্যবসা করে এই ছবি। এরপর অ্যাটলি-র 'জওয়ান'-এ বিজয় সেতুপতি ও নয়নতারার সঙ্গে দেখা যাবে কিং খানকে। এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন শাহরুখ। বছরের শেষে রাজকুমার হিরানির 'ডাঙ্কি'  ছবিতে শাহরুখের সঙ্গে অভিনয় করবেন তাপসী পান্নু।


আরও পড়ুন- NMACC: আম্বানিদের অনুষ্ঠানে চাঁদের হাট! প্রিয়াঙ্কা-দীপিকাদের পাশাপাশি লাইমলাইট কাড়ল শাহরুখ কন্যা


২০০৭ সালে শাহরুখ খানের সঙ্গে 'ওম শান্তি ওম' ছবিতে বলিউডে ডেবিউ করেন দীপিকা পাড়ুকোন। এরপর চেন্নাই এক্সপ্রেস ও হ্যাপি নিউ ইয়ার ছবিতে একসঙ্গে দেখা যায় তাঁদের। ওম শান্তি ওম ও চেন্নাই এক্সপ্রেস সুপারহিট হলেও পুরনো সব রেকর্ড ভেঙে দেয় তাঁদের নবতম ছবি ‘পাঠান’। ছবি রিলিজের প্রথমদিন থেকেই একের পর এক রেকর্ড ভাঙতে শুরু করেছিল। সম্প্রতি ওটিটিতে মুক্তি পেয়েছে এই ছবি। বড়পর্দার মতোই পাঠান ঝড় তুলেছে ওটিটিতেও।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)