নিজস্ব প্রতিবেদন: বিয়ে হয়ে গিয়েছে, রবিবার ১৮ নভেম্বর দেশে ফিরছেন নব-দম্পতি রণবীর ও দীপিকা। কঙ্কনি ও সিন্ধি রীতিতে বিয়ে সেরেছেন বি-টাউনের এই দম্পতি। লাল ট্রাডিশনাল লেহেঙ্গা, কানে ঝুমকো, হাতে চূড়া পরে দেখা গেছে 'বাজিরাও' রণবীরের মস্তানিকে। বিয়ের পরে ভবানি পরিবারের আত্মীয় স্বজনদের সঙ্গেও দেখা গেছে দিপ্পিকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এবার সামনে এসেছে রণবীর ঘরণীর আরও একটি ছবি। যেটা দীপিকার 'চূড়া সেরিমনি'র ছবি বলে মনে করা হচ্ছে। যেখানে দীপিকাকে মেরুণ রঙের পোশাক সালোয়ার স্যুট পরে থাকতে দেখা যাচ্ছে। আর রণবীর সব্যসাচীর ডিজাইন করা ম্যাঙ্গো গ্রীন রঙের কূর্তা পাজামা ও দীপিকার পোশাকের সঙ্গে ম্যাচ করে মেরুন রঙের জ্যকেট পরেছেন। চূড়া সেরিমনি পাঞ্জাবি বিয়ের একটি রীতি। যেখানে হবু কনের হাতে তাঁর মামা লাল-সাদা রঙের ২১টি চুড়ি পরিয়ে দেন। যেটাকে পাঞ্জাবি রীতিতে চূড়া বলা হয়ে থাকে। এই চূড়া সেরিমনি, বিয়ের দিন সকালে হয়ে থাকে।



ছবি- বিয়ের চূড়া


রণবীর সিং সিন্ধি পাঞ্জাবি। তাই তাঁদের বাড়ির রীতিতেই দীপিকাকে চূড়া সেরিমনি হয়েছে বলে জানা যাচ্ছে। এই অনুষ্ঠান ইতালিতেই হয়েছে বলে জানা যাচ্ছে। ছবিতে দীপিকাকে হাত ও পায়ের মেহেন্দি পরা অবস্থায় দেখা যাচ্ছে। 


আরও পড়ুন-দীপিকার বিয়েতে কী করছেন রণবীর কাপুর, ফেসবুকে ভাইরাল সোশ্যাল মশকরা



এদিকে এই ছবিটি অনেকে আবার বলছেন চূড়া সেরিমনির নয়। এটা দীপিকা ও রণবীরের বিয়ের পরের ছবি। এদিকে শুক্রবার দীপিকা-রণবীরের কঙ্কনি রীতিতে বিয়ের পর পরিবারের সঙ্গে তোলা আরও একটি ছবি ভাইরাল হয়েছিল। 


আরও পড়ুন-দীপিকার এনগেজমেন্ট রিং-এর দাম কত জানেন, চমকে উঠবেন




প্রসঙ্গত, সিন্ধি পাঞ্জাবি রীতিতে বিয়ের দিন দীপিকাকে চূড়ার পাশাপাশি কলেরি পরতেও দেখা গিয়েছিল। তাঁর মাথায় ছিন চুনরি, যাতে লেখা ছিল সদা সৌভাগ্যবতী ভবঃ।


আরও পড়ুন-'সৌভাগ্যবতী ভবঃ', নজর কাড়ছে দীপিকার বিয়ের ওড়না