নিজস্ব প্রতিবেদন: দীপিকা ও রণবীরের স্বপ্নের বিয়ে দেখে সকলে মুগ্ধ। তাঁদের রূপকথার বিয়ে দেখে সকলেই মুগ্ধ। বিশেষ করে বিয়ের দিন থেকে রিসেপশন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার পোশাকে মুগ্ধ করেছেন করেছেন দীপিকা। প্রথম থেকে প্রায় সব দিনই দিপ্পিকে দেখা গেছে সব্যসাচীর ডিজাইনার পোশাকে। তবে মুম্বই রিসেপশনে দীপিকা সামনে এসেছেন আবু জানি ও সন্দীপ খোসলার ডিজাইনার পোশাকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২৮ নভেম্বর মুম্বই রিসেপশনে আবু জানি ও সন্দীপ খোসলার ডিজাইন করা সাদা পোশাকে মুগ্ধ করেন দীপিকা। এবিষয়ে আবু জানি ও সন্দীপ খোসলাও জানান, '' বহুদিনের ইচ্ছা ছিল দীপিকা আমাদের ডিজাইনার পোশাক পরবে। যাতে দীপিকার সৌন্দর্য ও মাধুর্য আরও বেশি করে ফুটে উঠবে। আর এজন্য দীপিকা 'চিকন'-কে বেছে নেয়। আর আমরাও তাঁর পছন্দের কথা ভেবে সমস্ত ভালোবাসা দিয়ে এই পোশাক বানিয়েছি। আইভরি ও গোল্ড মিশ্রিত এই শাড়িতে দীপিকাকে যেন স্বপ্নের মতোই সুন্দর দেখাচ্ছিল। ''


আরও পড়ুন-প্রথম রাতে নিককে বাড়িতে ডেকে পাঠান প্রিয়াঙ্কা, তারপর...




আরও পড়ুন-গলায় গেরুয়া উত্তরীয়,কপালে টিপ, সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো 'দীপবীর'-এর



আরও পড়ুন-নাম থেকে 'খান' পদবি মুছে ফেললেন মালাইকা


মুম্বই রিসেপশনে দীপিকা শিফনের উপর চিকনের কাজ করা শাড়ি পরেছিলেন, তাঁর মাথা থেকে ছিল লম্বা ওড়নায় ঢাকা। এই শাড়ি এমব্রয়ডারি ডিজাইন করতে লখনউ-তে শিল্পী এনে কাজ করানো হয়েছিল বলে জানাচ্ছেন আবু জানি ও সন্দীপ খোসলা। পুরো শাড়িটি তৈরি করতে ১৬ হাজার ঘণ্টা সময় লেগেছে বলে জানিয়েছেন আবু জানি-সন্দীপ খোসলা। প্রকাশ্যে আনা হয়েছে দীপিকার এই শাড়ি তৈরির ভিডিও।



শুধু দীপিকা শাড়িই নয়, দীপিকার গয়নারও ডিজাইন করেছেন তাঁরা। তবে দীপিকাই নন, ওই দিন দীপিকার পরিবারের সকলেই আবু জানি-সন্দীপ খোসলার ডিজাইন করা পোশাক পরেছিলেন। 


আরও পড়ুন-ঘোড়ায় চড়তে জানো? বিদেশি 'দুলহা'কে প্রশ্ন প্রিয়াঙ্কার, নিক কী জবাব দিলেন জানেন?