নিজস্ব প্রতিবেদন : ​কৃষক আন্দোলন নিয়ে এবার মুখ খুললেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র। কৃষক আন্দোলন নিয়ে ট্য়ুইট করেন ধর্মেন্দ্র। যেখানে তিনি লেখেন, 'কৃষক ভাইদের দেখে আমার খুব কষ্ট হচ্ছে। কৃষক ভাইদের জন্য সরকার শিগগিরই কিছু করুক।' নিজের সোশ্যাল হ্যান্ডেলেই ট্যুইট করেন ধর্মেন্দ্র।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বেবি বাম্প নিয়ে মু্ম্বইয়ের রাস্তায় বেরিয়ে পড়লেন করিনা, ভাইরাল ছবি


দেখুন...


 



কৃষক আন্দোলন নিয়ে এর আগেও ট্যুইট করেন ধর্মেন্দ্র। যা প্রকাশ্যে আসার পরপরই ডিলিটও করে দেওয়া হয়। ধর্মেন্দ্র ওই পোস্ট ডিলিট করে দেওয়ার পর তাঁকে নিয়ে ট্রোল শুরু করেন নেট জনতার একাংশ। কৃষকদের পাশে দাঁড়াতে গিয়েও কেন বর্ষীয়ান অভিনেতা নিজের জায়গা থেকে সরে গেলেন, তা নিয়ে প্রশ্ন করেন অনেকে। ওই ঘটনার পর প্রকাশ্যে কোনও মন্তব্য না করলেও, শেষে ফের কৃষকদের হয়ে সুর চড়ালেন বিজেপির অভিনেত্রী সাংসদ হেমা মালিনীর স্বামী।


আরও পড়ুন : কৃষক আন্দোলনকে সমর্থন করায় প্রিয়াঙ্কা, দিলজিৎ-এর বিরুদ্ধে তোপ দাগলেন কঙ্গনা


এদিকে কৃষক আন্দোলন নিয়ে প্রাকশ্যে তরজা শুরু হয়েছে সেলেব মহলেও। কৃষক আন্দোলনকে সমর্থন করে দিলজিৎ দোসাঞ্জ যখন সুর চড়ান, তখন তাঁকে সমর্থন করে ট্যুইট করেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপরই পিগি  এবং দিলজিৎ-এর বিরুদ্ধে ফুঁসে ওঠেন কঙ্গনা। বাম মনষ্ক সংবাদমাধ্যমের খবরে চালিত হয়ে প্রিয়াঙ্কা, দিলজিৎরা কৃষক আন্দোলন নিয়ে বিভিন্ন ধরনের মন্তব্য করছেন। কৃষক আন্দোলন নিয়ে সবকিছু জেনে তবেই এ বিষয়ে মন্তব্য করা উচিত বলেও প্রিয়াঙ্কা চোপড়া এবং দিলজিৎ দোসাঞ্জে বিরুদ্ধে তোপ দাগতে দেখা যায় বলিউড কুইনকে।


পাশাপাশি কৃষক আন্দোলনকে অতি বামরা হাইজ্যাক করছে বলে গোয়েন্দা দফতরের তরফে আশঙ্কা প্রকাশ করা হয় বলে খবর প্রকাশিত হয়। যা নিয়ে ফের মুখ খোলেন কঙ্গনা। এমনকী, তাঁকে যাঁরা বিজেপির মুখপাত্র বলে আক্রমণ করেছেন, এবার তাঁদের ক্ষমা চাওয়া উচিত বলেও মন্তব্য করেন অভিনেত্রী।