নিজস্ব প্রতিবেদন : রণবীর সিং-দীপিকা পাডুকনের মুম্বই রিসেপশন যখন একেবারে তুঙ্গে, সেই সময় সেখানে হাজির হন মালাইকা অরোরা। নীল রঙের ডিজাইনার পোশাক পড়ে মালাইকা যখন 'দিপবীরের' রিসেপশনে হাজির হন, তখন কে বলবে চল্লিশ বসন্ত বেরিয়ে গিয়েছেন তিনি। মালাইকার পর পরই গ্র্যান্ড হায়াতে হাজির হন অর্জুন কাপুর। আগামী সিনেমা 'পানিপথ'-এর লুকে নীল রঙের স্যুট পরে পার্টিতে হাজির হন বনি কাপুরের ছেলে। অর্জুন সেখানে হাজির হওয়ার পর পরই দেখা যায় আরবাজ খানও এসে পড়েন। বান্ধবী জর্জিয়া এন্দ্রিয়ানিকে সঙ্গে নিয়ে সেখানে হাজির হন আরবাজ খান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



আরও পড়ুন : ক্যান্সারের জাল কেটে দেশে ফিরলেন সোনালি বেন্দ্রে
রিপোর্টে প্রকাশ, মালাইকার পিছু পিছু যখন অর্জুন কাপুর পার্টিতে হাজির হন, সেখানে 'লেডিলাভ'-এর সঙ্গে দেখা যায় আরবাজকে। কিন্তু, অর্জুনের মুখোমুখি হতেই সেখান থেকে সরে যান আরবাজ। মালাইকার প্রাক্তন স্বামী অন্যদিকে মুখ করে চলে যান সোফি চৌধুরীদের কাছে। অন্যদিকে করিনা, করিশ্মাদের সঙ্গে হাজির হয়ে গল্পে মেতে ওঠেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা।


আরও পড়ুন : রিসেপশনে অমিতাভ বচ্চনের সঙ্গে নেচে মঞ্চ মাতালেন দীপিকা
দেখুন ভিডিও...



অর্জুন কাপুর এবং মালাইকা অরোরার সম্পর্কের কথা বর্তমানে সর্বজনবিদিত। শোনা যাচ্ছে, মুম্বইয়ের লোখন্ডওয়ালায় নাকি ইতিমধ্যেই বিলাসবহুল বাংলো কিনেছেন অর্জুন কাপুর এবং মালাইকা। ২০১৯ সাল থেকেই নাকি সেখানে থাকতে শুরু করবেন দু'জনে। তবে অর্জুন এবং মালাইকা কবে বিয়ে করবেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।


আরও পড়ুন : খান পদবি মুছে ফেলায় কটাক্ষের মুখে মালাইকা 
অন্যদিকে বিদেশিনী বান্ধবী জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে প্রায়শই দেখা যাচ্ছে আরবাজ খান-কে। খান বাড়ি থেকে আরবাজ এবং জর্জিয়ার বিয়ে নিয়ে সবুজ সঙ্কেতও দিয়ে দিয়েছে। কিন্তু, আরবাজ খান এ বিষয়ে মুখ খোলেননি। উল্টে জানান, বিয়ে নিয়ে অনেক গুঞ্জন ছড়াচ্ছে। কিন্তু, কার কথামত তাঁর জীবন চলবে না। তাই যা কিছু হওয়ার তা সময়মত হবে বলেও স্পষ্ট জানান সলমন খানের ভাই আরবাজ খান।