নিজস্ব প্রতিবেদন: আপাতত দীপিকা ও রণবীর এখন বিবাহিত দম্পতি। বুধবারই ইতালির লেক কোমোর ভিলা দেল বলবিয়ানেলোতে কঙ্কনি রীতিতে বিয়ে সেরে ফেলেছেন 'দীপবীর'। তবে আজ আবারও সিন্ধি পাঞ্জাবি রীতিতে বিয়ের পিঁড়িতে বসছেন দীপিকা-রণবীর। তবে বিয়ে হয়ে গেলেও নব-দম্পতির কোনও ছবি প্রকাশ্যে আসতে দেওয়া হয়নি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে অবশ্য বহু কষ্টে কিছু কিছু সংবাদমাধ্যম জলপথে বহুদূর থেকে বিয়ের অনুষ্ঠানের কিছু ছবি তুলেছেন তবে সেখানেও সামনে থেকে স্পষ্টভাবে দীপিকা বা রণবীর কাউকেই দেখা যায়নি। এমনকি আমন্ত্রিতদেরও কোনও মোবাইল বা ক্যামেরা নিয়ে ঢুকতে দেওয়া হয়নি। ভালো করে ব্যাগ তল্লাশি করে তবেই তাঁরা ঢুকতে পেরেছেন। এদিকে বিয়ের সাজে 'দীপবীর'কে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে করতে ক্লান্ত ভক্তরা। কখন দেখা যাবে তাঁদের প্রিয় তারকাকে একটিবার তাঁরা দেখতে পাবেন।


আরও পড়ুন-বিয়ের আগের দিন কেঁদে ভাসিয়েছেন দীপিকা!


জানা যাচ্ছে, বুধবার সকালে ৭টায় নাকি 'দীপবীর' এর ফুল মুদ্দির অনুষ্ঠানের পর ইতালির সময় অনুসারে ১১.৪০ থেকে ১২.২০-র মধ্যে (ভারতীয় সকল বিকেল সাড়ে ৪টে) সম্পন্ন হয়েছে বিয়ের অনুষ্ঠান। তারপর দীর্ঘ সময় গড়য়ে গেছে, রাত কেটে আজ ফের সিন্ধি রীতিতে বিয়ের অনুষ্ঠানের তোড়জোড় শুরু হয়েছে, কিন্তু এখনও দেখা মেলেনি নব-দম্পতির। শোনা যাচ্ছে আজ বৃহস্পতিবার সন্ধে ৬-৭ টার মধ্যে নাকি অফিসিয়ালি বিয়ের ছবি পোস্ট করা হবে 'দীপবীর'-এর তরফে। এদিকে দীপবীরকে একটি বার দেখার জন্য অপেক্ষা করে করতে ক্লান্ত ভক্তরা। এই অপেক্ষাকে সোশ্যাল সাইটে কিছুটা মজা করে ব্যাখ্যা করেছেন কেন্দ্রীয় মন্ত্রী তথা প্রাক্তন অভিনেত্রী স্মৃতি ইরানি। যা দেখে আপনিও না হেসে পারবেন না।


স্মৃতির এই ছবির ব্যখ্যা করলে বলা ভালো দীপিকা ও রণবীরের জন্য অপেক্ষা করতে করতে সকলে একসময় হয়ত কঙ্কালে পরিণত হয়ে যাবে, তবুও দেখা মিলবে না। স্মৃতি ইরানির এই পোস্টের নিজে অনেকেই নানান কমেন্টও করেছেন।


আরও পড়ুন-এই শর্তেই বিয়ের অনুষ্ঠানে সকলের সামনে রণবীরের গালে চুম্বন দীপিকার








এমনকি দীপিকা ও রণবীরের আগে আর কোনও বলিউড তারকার বিয়েতে তাঁদের ছবি দেখার জন্য এমন অপেক্ষা করতে হয়েছে বলে তো মনে পড়ে না। এমনকী বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা লুকিয়ে লুকিয়ে ইতালিতে বিয়ে করতে গেলেও, বিয়ের ছবি তাঁরা ভক্তদের জন্য ঠিক টাইমে পোস্ট করেছিলেন। বাকি সাম্প্রতিক কালে সোনম কাপুর, আনন্দ আহুজা, নেহা ধুপিয়া অঙ্গদ বেদীর বিয়ের অনুষ্ঠানে ছবি দেখা গিয়েছিল সঠিক সময়েই। এমনকি প্রিয়াঙ্কা ও নিকে বাগদানের ছবিও প্রকাশ্যে আনা হয়েছিল। তবে দীপবীরের ছবির দেখার জন্য অপেক্ষা যেন আর শেষ হচ্ছে না।


আরও পড়ুন-মঞ্চের মধ্যেই কাজলকে জোর করে চুম্বন সিনেমাটোগ্রাফারের