বিয়ের আগের দিন কেঁদে ভাসিয়েছেন দীপিকা!

ভারতীয় সময় বিকেল সাড়ে ৪টে নাগাদ কন্নড় রীতিতে সম্পন্ন হয়েছে 'দীপবীর'-এর বিয়ে। তবে ইতালির সময় অনুসারে এই বিয়ে সম্পন্ন হয়েছে ১১.৪০ থেকে ১২.২০-র মধ্যে। 

Updated By: Nov 14, 2018, 06:13 PM IST
বিয়ের আগের দিন কেঁদে ভাসিয়েছেন দীপিকা!

নিজস্ব প্রতিবেদন: অবশেষে সাত পাকে বাঁধা পড়েছে 'দীপবীর'। আর তা নিয়ে তাঁদের ভক্তদের মধ্যে উৎসাহের অন্ত নেই। যদিও দুঃখ একটাই তাঁরা এখনও নব-দম্পতির কোনও ছবিই দেখতে পাননি। তবে দীপিকা ও রণবীরের বিয়ে নিয়ে বিভিন্ন খবর সামনে আসছে। জানা যাচ্ছে বুধবার ১৪ নভেম্বর কন্নড় রীতিতে হয়েছে 'ফুল মুদ্দি'। এটি হল কন্নড় রীতিতে বিয়ের আগের একটি অনুষ্ঠান ফুল মুদ্দি বিশেষত একটি পুজোর অনুষ্ঠান। যেখানে নব-দম্পতির সুখের সংসারের জন্য তাঁর পরিবারের সদস্যরা তাঁদের উপস্থিতিতে করে থাকেন। জানা যাচ্ছে ফুল মুদ্দির পর ভারতীয় সময় বিকেল সাড়ে ৪টে নাগাদ কন্নড় রীতিতে সম্পন্ন হয়েছে 'দীপবীর'-এর বিয়ে। তবে ইতালির সময় অনুসারে এই বিয়ে সম্পন্ন হয়েছে ১১.৪০ থেকে ১২.২০-র মধ্যে। 

'ফিল্ম ফেয়ার' সূত্র খবর, বিয়ে আগের দিন ১৩ নভেম্বর 'দীপবীর'-এর সঙ্গীত-এর অনুষ্ঠান হয়েছে বেশ জমকালো। সেখানে গান গেয়েছেন সঙ্গীত শিল্পী হর্ষদীপ কৌর। পাশাপাশি সঙ্গীতের অনুষ্ঠানে রণবীর নিজেই নাকি 'তুনে মারি এন্টি ইয়ার' গনের সঙ্গে নাচতে নাচতে অনুষ্ঠান স্থলে ঢোকেন। এমনকি রণবীর নাকি ঢোল নিয়েও নাচ করেন বলে শোনা যাচ্ছে। তিনি নাকি নিজের বিয়ে নিয়ে এতাটাই উচ্ছ্বাসিত ছিলেন যে ঢোল নিয়ে নাচতে নাচতে নাচতে দীপিকার কাছে পৌঁছেন। তখন লজ্জায় লাল হয়ে পড়েন দিপ্পি। 

আরও পড়ুন-'দীপবীর'-এর বিয়ে, এভাবেই সেজেছে লেক কোমো!

জানা যাচ্ছে সঙ্গীতের অনুষ্ঠানে সঙ্গীত শিল্পী শুভা মুদগলের গান গান শুনে ভীষণ আবেগতাড়িতে হয়ে পড়েন দীপিকা। তিনি অঝোরে কাঁদতে থাকেন। তবে রণবীর তাঁর আবেগকে সব সময় বোঝেন। তাই রণবীর সেসময় এগিয়ে এসে দীপিকাকে জড়িয়ে ধরেন। সেমসয় হবু স্ত্রীকে কথা দেন, তিনি সবসময় তাঁকে হাসিখুশি রাখবেন। শুধু তাই নয়, জানা যাচ্ছে দীপিকার হাতে যখন মেহেন্দি চলছিল সেসময় দিপ্পিকে নাকি খাইয়েও দেন রণবীর। এজন্য প্রাপ্তি হিসাবে নাকি রণবীরের দীপিকার কাছ থেকে প্রাপ্তি ছিল একটি চুম্বন। 

বিষয়টা কী ভীষণই রোম্যান্টিক না?

আরও পড়ুন-'জাস্ট ম্যারেড', নব-দম্পতি 'দীপবীর'-কে শুভেচ্ছা বলিউডের

.