নিজস্ব প্রতিবেদন: প্রতি বছর নিজের জন্মদিনে অনুরাগীদের একটি করে ছবি উপহার দেন দেব (Dev)। এবারও তার অন্যথা হচ্ছে না। কোভিড আবহে সকলেরই কম বেশী মন খারাপ, তাই মন ভাল করার টনিক নিয়ে আসছেন টলিউড সুপারস্টার দেব। ডেবিউ পরিচালক অভিজিৎ সেনের ছবি টনিক, গতবছরই মুক্তি পেয়েছে টিজার । তবে করোনা আবহে ছবির মুক্তি পিছিয়ে যায়। গোলন্দাজের মাধ্যমে ফের প্রেক্ষাগৃহে দর্শক ফিরেছেন, আর এই সুযোগে ‘টনিক’ মুক্তির কথা ঘোষণা করে ফেললেন অভিনেতা ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Rajkummar-Patralekha: লাল লেহেঙ্গা, হাতে শাঁখা পলা, বিয়ের পিঁড়িতে সাবেকি সাজে রাজকুমারের বাঙালি বৌ


ছবির টিজার মন ছুঁয়ে গিয়েছে আট থেকে আশি সকলের। পরাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেবের একটি দৃশ্যের মুহূর্ত প্রকাশ্যে আসার পর থেকেই তাঁদের রসায়ন নজর কেড়েছে সিনেমাপ্রেমীদের। বৃদ্ধের একাকিত্ব ঢেকে দিয়ে তাঁকে সবরকম আনন্দ দিতেই টনিকের কাজ করবেন দেব। দেব ছাড়াও ছবিতে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া, তনুশ্রী চক্রবর্তী, কনিনীকাকে। 


 



সোমবার সকালেই নিজের সোশ্যাল মিডিয়ায় নায়ক জানালেন,শেষমেশ ‘টনিক’ আসছে। এক বৃদ্ধ বাবা আর ছেলের মধ্যে যে কখনও তিক্ততা এসে গেলে কীভাবে তা কাটিয়ে ওঠা যায়, তা নিয়েই এগোবে ছবির গল্প। অভিভাবকের বিবাহবার্ষিকী পালন করতে গিয়েই হয় বিপত্তি। বাবা-মায়ের প্রতি সন্তানের আচরণেই তৈরি হয় দূরত্ব। সম্পর্কের হাল ধরতে টনিক হয়ে তাঁদের জীবনে আসেন দেব। জীবনকে উপভোগ করতে শেখান তিনি। ছবিতে থাকছে আরও চমক, তবে তার জন্য অপেক্ষা করতে হবে আর কিছুদিন।                                                                                                                                                                                                         


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)