নিজস্ব প্রতিবেদন: দেব(Dev) ও রুক্মিনীর(Rukmini Maitra) সম্পর্কের কথা সকলেরই জানা। দীর্ঘ বেশ কয়েকবছর সম্পর্কে রয়েছেন তাঁরা। বারবারই দেবকে জিগেস করা হয় যে কবে সাত পাকে বাঁধা পড়ছেন তাঁরা? এই প্রশ্নের উত্তর বারবারই নানা অছিলায় এড়িয়ে গেছেন দেব। সুপারস্টার বারবারই বলেন একসঙ্গে ভালো থাকাটাই বেশি প্রয়োজন বিয়ের থেকে। দেব রুক্মিনীকে একসঙ্গে দেখতে পছন্দ করেন তাঁদের ফ্যানেরাও। কিন্তু এরই মাঝে হঠাৎ রুক্মিনীর জন্য পাত্র খুঁজছেন কেন দেব?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মুক্তির অপেক্ষায় দেব ও রুক্মিনীর ছবি কিশমিশ। সেই ছবির প্রচারে কোনও খামতি রাখতে চান না তাঁরা। কখনও মেট্রোতে কখনও বা এক্কাগাড়িতে দেখা যাচ্ছে তাঁদের। একাধিক রিয়ালিটি শোয়ের মঞ্চে হাজির হয়েছেন তাঁরা। সেরকমই জি বাংলার রান্নাঘরে(Zee Bangla Rannaghar) হাজির হয়েছেন জুটিতে। এই প্রথমবার রান্নাঘরে ছবির প্রচারে দেখা গেল তাঁদের। 


রান্নাঘরে মটন কিশমিশ মিঠা কাবাব বানিয়েছেন রুক্মিনী। সেই কাবাব যে খুবই সুস্বাদু হয়েছে তা নিজেই স্বীকার করে ফেললেন দেব। রুক্মিনীর হাতের রান্না খেয়ে মজা করেই দেব বলেন যে, যাঁরা ভালো রান্না জানা পাত্রী খুঁজছেন তাঁরা রুক্মিনীর সঙ্গে যোগাযোগ করুন। রান্নার পাশাপাশি রুক্মিনীকে দেখতেও ভালো সে কথাও বলেন দেব। তবে সবটাই ছিল মজার ছলে। 



আরও পড়ুন: Akshay Kumar: 'ক্ষমা চাইছি', পানমশলার বিজ্ঞাপন থেকে সরলেন অক্ষয়, দান করবেন প্রাপ্ত টাকাও


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)