নিজস্ব প্রতিবেদন : প্রবীণ অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রিভার রাফটিংয়ে (River Rafting) বেরিয়েছেন দেব (Dev)। বোটে দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায়কে বেশ খোশ মেজাজেই দেখা যাচ্ছে। সম্প্রতি, এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন দেব। ব্যাপারটা কী?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছবিটা 'সা রে গা মা পা' খ্যাত অভিজিৎ সেন পরিচালিত বাংলা ছবি 'টনিক' (Tonic) এর প্রথম পোস্টার। দেব-এর হাত ধরেই আসছে অভিজিৎ সেনের প্রথম ছবি। একথা বহু আগে থেকেই শোনা যাচ্ছিল। অবশেষে ছবির প্রথম পোস্টার প্রকাশ্যে আনা হয়েছে। পোস্টারটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন সাংসদ অভিনেতা। ক্যাপশানে লিখেছেন, ''৮ থেকে ৮০ সকলের ভালো থাকার টনিক আসছে এই গরমের ছুটিতে''।


আরও পড়ুন-চলে গেলেন উত্তম কুমারের সহ-অভিনেতা ফকির দাস কুমার



এর আগে সোশ্যাল মিডিয়ায় বিয়ের কার্ড পোস্ট করে সকলকে চমকে দিয়েছিলেন দেব (Dev)। প্রথমে সকলে দেবের বিয়ে বলে ভুল করলেও পরে জানা যায় বিয়েটা পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়ার। তবে সেটাও বাস্তবে নয়, ছবির পর্দায়। আর সেই ছবিটাই হল 'টনিক'। ছেলের সঙ্গে বাবার সম্পর্কের রসায়ন উঠে আসবে 'টনিক' ছবিতে। যেখানে দেখা যাবে আজকালকার আত্মকেন্দ্রিক ছেলের সঙ্গে বৃদ্ধ বাবা-মায়ের সম্পর্কের তিক্ততা। যে বৃদ্ধ বাবা-মা হলেন পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়া। তবে এই বৃদ্ধ দম্পতির সঙ্গে তাঁদের ছেলের সম্পর্ক ভালো করে তুলতে পরিচালক ঠিক কী 'টনিক' দিতে চলেছেন তা গরমে ছুটিতে ছবি মুক্তি পেলেই জানা যাবে।


'টনিক'-এর সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। 'টনিক'-এর প্রযোজনা করছে অতনু রায়চৌধুরী ও বেঙ্গল টকিজ, সহ প্রযোজনায় রয়েছেন দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স।


আরও পড়ুন-কচুুপাতা দিয়ে শরীর ঢেকে হাসির খোরাক কিয়ারা