জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুক্তি পেল ব্যোমকেশ ও দুর্গ রহস্যর প্রি-টিজার। সিনেমায় ব্যোমকেশের চরিত্রে দেবের লুক অনেক দিন আগেই প্রকাশ্যে এসেছে। রুক্মিণীর জন্মদিনে সত্যবতীর প্রথম লুক সামনে এনেছেন দেব নিজেই। এবার প্রকাশ পেল প্রি-টিজার। আর প্রি-টিজার দেখে ব্যাপক উৎসাহী দেব-রুক্মিণী জুটির ভক্তরা। প্রসঙ্গত, প্রি-টিজার প্রকাশ করে সৃজিতের থেকে এক ধাপ এগিয়ে রইল দেব। কারণ.... সবার জানা!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের কাহিনি অবলম্বনে তৈরি হয়েছে 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য'। পরিচালনায় বিরসা দাশগুপ্ত। ব্যোমকেশ বক্সী এই নাম-ভূমিকায় অভিনয় করেছেন দেব। আর সত্যবতী হল রুক্মিণী। প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়েছে খুব শিগগিরই সামনে আসছে টিজারও। যদিও টিজার মুক্তির কোনও নির্দিষ্ট দিন ঘোষণা করা হয়নি। 


কী রয়েছে প্রি-টিজারে?
প্রি-টিজারেই রীতিমতো টানটান উত্তেজনা। প্রথম দৃশ্যেই চারদিক অন্ধকার। বজ্রপাতের আওয়াজ, বিদ্যুতের ঝলকানি। আর তারমধ্যেই একজন ধুতি পাঞ্জাবি পরে লণ্ঠন হাতে দুর্গের সিঁড়ি বেয়ে উঠছেন। এরপরের দৃশ্য- এক এক করে মশাল জ্বলে উঠছে, দাউ দাউ করে আগুন। তারপর নদীর জলে ঝাঁপ দিচ্ছে। অসহমায় মানুষের হাহাকার চিৎকার... এরকমই একাধিক টানটান উত্তেজনাময় রোমহর্ষক দৃশ্যের সমাহার প্রি-টিজারে। আর একদম শেষ দৃশ্যে পিছন থেকে ফিরে তাকাচ্ছেন দেব। ধুতি, পাঞ্জাবী, চোখে চশমা 'ব্যোমকেশে'র! 


এদিন প্রি-টিজার প্রকাশ পাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করেছেন দেবও। সঙ্গে করেছেন একটি আবদার। দেব লিখেছেন, 'আমাদের কোনও টার্মস অ্যান্ড কন্ডিশনস নেই, শুধু একটা আবদার আছে... যদি ভাল লাগে তাহলে অবশ্যই জানাবেন আর নিজের পরিচিতদের সঙ্গে শেয়ার করবেন।' সেই সঙ্গে তিনি আরও লিখেছেন, 'ব্যোমকেশের পুরো টিম অনেক পরিশ্রম করেছে, আশা করি আমাদের এই প্রচেষ্টা আপনাদের খুব ভাল লাগবে।' দেখুন, প্রি-টিজারটি-



আরও পড়ুন, Raj-Subhashree: 'অনিমেষ দত্ত ইজ ব্যাক', টিজারেই ঝড় তুলল রাজ-শুভশ্রীর 'আবার প্রলয়'


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)