Raj-Subhashree: 'অনিমেষ দত্ত ইজ ব্যাক', টিজারেই ঝড় তুলল রাজ-শুভশ্রীর 'আবার প্রলয়'

Abar Proloy: সুন্দরবনের নারী পাচারকাণ্ডের ঘটনাকে কেন্দ্র করে রাজ চক্রবর্তীর প্রথম সিরিজ ‘আবার প্রলয়’। এই প্রথমবার প্রযোজকের আসনে শুভশ্রী গঙ্গোপাধ্যায়। শুক্রবার প্রকাশ্যে এল সেই সিরিজের টিজার।

Updated By: Jun 30, 2023, 08:42 PM IST
Raj-Subhashree: 'অনিমেষ দত্ত ইজ ব্যাক', টিজারেই ঝড় তুলল রাজ-শুভশ্রীর 'আবার প্রলয়'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই দ্বিতীয়বার বাবা-মা হওয়ার খবর সামনে আনেন রাজ চক্রবর্তী(Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly)। তারপর থেকেই ঝড় আসার সতর্কতা দিচ্ছিলেন দুজনেই। অবশেষে শুক্রবার সামনে এল সেই ঝড়, তবে এতো ঝড় নয়, এল ‘আবার প্রলয়’(Abar Proloy)। প্রথমবার রাজ চক্রবর্তী পরিচালনা করতে চলেছেন ওয়েব সিরিজ(Web Series)। রাজের জনপ্রিয় ছবি প্রলয় ফ্র্যাঞ্চাইজির প্রথম ওয়েব সিরিজ এটি। এবার প্রযোজকের আসনে শুভশ্রী গঙ্গোপাধ্যায়। শুক্রবার প্রকাশ্যে এল টিজার।

আরও পড়ুন- Ameesha Patel: ‘খাবার-যাতায়াতের বিল দেননি গদরের প্রযোজক’, বিস্ফোরক অভিযোগ আমিশার

২০০০ সালে সুটিয়া অঞ্চলে অপরাধমূলক কাজকর্ম ও গণধর্ষণের ঘটনার প্রতিবাদে গঠিত সুটিয়া গণধর্ষণ প্রতিবাদ মঞ্চের তিনি ছিলেন সহ-প্রতিষ্ঠাতা। ২০১২ সালের ৫ জুলাই তাঁকে গুলি করে হত্যা করা হয়। সেই বরুণ বিশ্বাসের মৃত্যুকে কেন্দ্র করে চিত্রনাট্য লেখেন রাজ চক্রবর্তী। সেই ছবিতে স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ পুলিশ অফিসার অনিমেষ দত্তের চরিত্রে নজর কাড়েন শাশ্বত চট্টোপাধ্যায়। বাংলা ছবির ইতিহাসে পুলিসের চরিত্রে এক অন্য জায়গা করে নেন শাশ্বত চট্টোপাধ্যায়। রাজের তৈরি এই চরিত্র প্রথম পর্দায় এসেছিলেন আজ থেকে ১০ বছর আগে ‘প্রলয়’ ছবিতে। মিমি চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, সুপ্রিয় দত্ত ও শাশ্বত চট্টোপাধ্যায়ের এই ছবি ছিল সুপারহিট।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

সুন্দরবনের নারী পাচারকাণ্ডের ঘটনাকে কেন্দ্র করে সিরিজটি তৈরি করেছেন পরিচালক। সিরিজে স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ পুলিশ অফিসার অনিমেষ দত্তর ভূমিকায় আবারও রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়, ভন্ড বাবাজির চরিত্রে দেখা যাবে অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকে। এছাড়াও টিজারে  গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেল পরাণ বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, সোহিনী সেনগুপ্ত, কৌশানী মুখোপাধ্যায়, সায়নী ঘোষ ও নুসরত ফারিয়াকে। টিজারেই ঝড় তুললেন অনিমেষ দত্ত, তথা শাশ্বত চট্টোপাধ্যায়। এবার বয়স বেড়েছে ক্রাইম ব্রাঞ্চের এই দুঁদে অফিসারের, চুলেও পাক ধরেছে তবে অ্যাকশনে বলিউডকেও হার মানালেন শাশ্বত। রাফ অ্যান্ড টাফ এই অফিসার এবার হাজির সুন্দরবনে। নারীপাচারের চক্র থেকে মেয়েদের বাঁচাতে বদ্ধপরিকর সে।

আরও পড়ুন- Bidya Sinha Saha Mim-Sandipta Sen: দুই বাংলার ছবি! কলকাতায় ঈদে শুভেচ্ছা জানিয়ে আক্রান্ত সন্দীপ্তা,ঢাকায় কোরবানি বিদ্যার

প্রথমবার ছোটপর্দায় প্রলয় নিয়ে এসেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। রাজীব দাসকে নিয়ে গল্প বুনেছিলেন রাজ। দিদির সম্মান বাঁচাতে খুন হয়েছিলেন দশম শ্রেণীর ছাত্র রাজীব দাস। সেই সত্য ঘটনা নিয়েই ছোটপর্দার জন্য তৈরি হয়েছিল ধারাবাহিক প্রলয় আসছে।ধারাবাহিকে অভিনয় করেছিলেন আবির চট্টোপাধ্যায়,পদ্মনাভ দাশগুপ্ত,পরাণ বন্দ্যোপাধ্যায় ছাড়াও আরও অনেকেই। ধারাবাহিকের জনপ্রিয়তার পরেই বড়পর্দাতেও ফেরে প্রলয়। তার ১০ বছর পর এবার ওটিটিতে প্রলয়। জি ফাইভে শীঘ্রই স্ট্রিম হবে এই ওয়েব সিরিজ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.