জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : তিনটি ছোট গল্প নিয়ে তৈরী হতে চলেছে নতুন অ্যান্থোলজি, সঙ্গে থাকছে ডার্ক থ্রিলার। ধাগা প্রোডাকশন এর নিবেদনে বাপ্পার পরিচালনায় আসছে ত্রিভূজ। ছবিতে অভিনয় করবেন দেবলীনা দত্ত, বাসবদত্তা চট্টোপাধ্যায়, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, সায়ন্তনী গুহঠাকুরতা, দেবপ্রসাদ হালদার, দেবেশ চট্টোপাধ্যায়, অনুভব কাঞ্জিলাল, অপরাজিতা ঘোষ, সৌম বন্দ্যোপাধ্যায় ও ফিরদৌসী বসু।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছবির বিষয়ে কথা বলতে গিয়ে পরিচালক বাপ্পা বলেন, 'তিনটে গল্প নিয়ে ছবি, প্রথম গল্প পেইন্টিং নিয়ে, দ্বিতীয় গল্পটা ফটোগ্রাফি, তারপর ভিডিয়োগ্রাফি। তিনটে গল্পই ছবির সঙ্গে সম্পর্কযুক্ত। ছবির পোস্টারে দেখা গিয়েছে দাবার বোর্ড, সেখানে কিং বা কুইন-এর গুরুত্ব নেই, গড়টাই আমার তিনটে গল্পের সংযোগ। এটা ডার্ক থ্রিলার, আর প্রথম গল্পতে রাজনীতি রয়েছে। একটা ছবির মধ্যে দুটো জনরা ব্যবহার করা হয়েছে। এটাকে থ্রিলার বলা হলেও এখানে গতে বাঁধা সিরিয়াল কিলিংয়ের গল্প নেই। এটা থ্রিলার হলেও ভিন্ন স্বাদ আছে।'


পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা



আরও পড়ুন-ফেরিওয়ালার ঝালমুড়ি আর পেয়ারায় ব্রেকফাস্ট অনুষ্কার


বাপ্পা বলেন, 'ছবির তিনটি গল্পের মধ্যে একটা পুরুলিয়াতে, আর দুটি কলকাতায় শ্যুট হবে। আগামী মাস থেকেই ছবির শ্যুটিং শুরু হবে। আজকাল OTT-র কারণে দর্শক বিভিন্ন ধরনের গল্প দেখছেন ও দেখতে চাইছেনও। তাই কোথাও গিয়ে মনে হচ্ছে, দর্শক যদি একাধিক ছবির মধ্যে বিভিন্ন ধরনের বিনোদন পায়। এখানে একটার মধ্যে ৩-৪ ধরনের টেস্ট পাবে দর্শক। জানুয়ারি মাসের মধ্যে ছবিটি মুক্তির চেষ্টা করছি।'


এই ছবির প্রথম গল্পের প্রধান চরিত্রে অভিনয় করবেন আকাশ সিনহা, যিনি কিনা বলিউডে শাহিদ, ফটোগ্রাফ,গ্যাংস অফ ওয়াসিপুর, লাঞ্চবক্স-এর মতো ছবিতে অভিনয় করেছেন। সম্প্রতি আয়ুষ্মান খুরানার সঙ্গে তাঁর ছবি 'ডক্টর জি' মুক্তি পেয়েছে। প্রসঙ্গত এই ছবির প্রতিটি গল্পই পরিচালকের নিজের ভাবনা থেকে উৎপত্তি। তবে চিত্রনাট্য লিখেছেন জয়দীপ ও সৌমীত। প্রযোজনায় রয়েছেন সুমিত ভট্টাচার্য।'ত্রিভূজ'-এর সঙ্গীত পরিচালনার দায়িত্বে প্রাঞ্জল দাস, আর্টে রয়েছেন সুরজিৎ ও অর্পণ, রূপসজ্জায় সুরজিৎ পল, সম্পাদনা করছেন অরিত্র দত্ত বনীক এবং সিনেমাটোগ্রাফি অপু মুখোপাধ্যায়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)